ঢাকাবুধবার , ৯ নভেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাটে বিএসএফের গুলিতে ২ বাংলাদেশি নিহত

Ranisankailnews24
নভেম্বর ৯, ২০২২ ২:০৬ অপরাহ্ণ
Link Copied!

এস,আর শরিফুল ইসলাম রতন,লালমনিরহাটঃলালমনিরহাটের আদিতমারী উপজেলার লোহাকুচি সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) গুলিতে দুই বাংলাদেশি নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

বুধবার (০৯ নভেম্বর) ভোরে ওই উপজেলার লোহাকুচি ১৫ বিজিবি ক্যাম্পের অর্ন্তগত ভারতের কইমারী বটথর ক্যাম্পের সীমান্তে ৯২১/৯২২ পিলারের মাঝামাঝি স্থানে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন- আদিতমারী উপজেলার মহিষতলি গ্রামের আনোয়ার হোসেনের ছেলে ওয়াজকুরুনী (২৮) ও একই উপজেলার ঝাড়িরঝাড় গ্রামের আয়নাল হক (৩২)।
আদিতমারী উপজেলার ভেলাবাড়ী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোহাম্মদ আলী জানান , মঙ্গলবার দিবাগত রাতে বাংলাদেশের লোহাকুচি ১৫ বিজিবি ক্যাম্পের অর্ন্তগত ভারতের কইমারী বটথর ক্যাম্পের সীমান্ত দিয়ে গরু পারাপার করতে গেলে ভারতের ৭৫ বিএসএফ’র টহলরত সদস্যরা তাদেরকে লক্ষ করে গুলি ছোড়েন । এসময় গুলিলেগে ঘটনাস্থলেই দুজন নিহত হন।
তিনি আরও বলেন, বুধবার সকালে এলাকাবাসী ও আত্নীয়রা খবর পেয়ে সিমান্ত থেকে লাশ উদ্ধার করে বাড়ীতে নিয়ে আসেন।
আদিতমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোক্তারুল ইসলাম জানান, খবরটি পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।