ঢাকাবুধবার , ১৯ অক্টোবর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাট জেলা পরিষদ নির্বাচনে সর্ব্বোচ্চ ভোট পেয়েছেন মেরী

Ranisankailnews24
অক্টোবর ১৯, ২০২২ ৭:২০ অপরাহ্ণ
Link Copied!

লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাট জেলা পরিষদ নির্বাচনে ০১নং ওয়ার্ড সদস্য পদে সর্বোচ্চ সংখ্যক ভোট পেয়ে মেহরুন নাহার মেরী নির্বাচিত হয়েছেন।

সোমবার (১৭অক্টোবর)লালমনিরহাট জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়,উৎসব মুখর পরিবেশে সকাল থেকে ভোট গ্রহন শুরু হয়। ০১নং ওয়ার্ড মহিলা সদস্য পদে ২৪৫ ভোট পেয়ে মেহরুন নাহার মেরী বিজয়ী হোন।
এদিকে জেলা পরিষদ নির্বাচনে বিনাপ্রতিদন্দ্বিতায় চেয়ারম্যান পদে অ্যাডঃমতিয়ার রহমান ও ০৫নং ওয়ার্ড লালমনিরহাট সদর উপজেলার সদস্য পদে তাহমেদুল ইসলাম বিপ্লব নির্বাচিত হয়েছেন ইতিপূর্বে।

জেলা পরিষদের ১,২,৩,৪ ওয়ার্ডে প্রার্থী থাকায় আজ নির্বাচন অনুষ্ঠিত হল।০১নং ওয়ার্ডের সদস্য পদে টিউবওয়েল মার্কা নিয়ে ৭১ভোট পেয়ে ফরহাদ হোসেন লিটন বিজয়ী হোন।০২নং ওয়ার্ডের সদস্য পদে তালা মার্কা নিয়ে ৮৩ভোট পেয়ে বিজয়ী হন মনোয়ার হোসেন, ০৩ নং ওয়ার্ডের সদস্য পদে টিউবওয়েল মার্কা নিয়ে ৬৯ ভোট পেয়ে মোজাম্মেল হোসেন নির্বাচিত হন,০৪নং ওয়ার্ড সদস্য পদে টিউবওয়েল মার্কা নিয়ে ৭৫ ভোট পেয়ে মনসুর আলী নির্বাচিত হন।

এদিকে মহিলা ওয়ার্ড ০২ এর সদস্য পদে টেবিল ঘড়ি মার্কা নিয়ে নির্বাচিত হয়েছেন রোকেয়া সুলতানা,তার প্রাপ্ত ভোট ১১৪ ।

জেলা পরিষদ নির্বাচনের চুড়ান্ত ফলাফল নিশ্চিত করেন জেলা রিটার্নিং অফিসার আবু জাফর।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।