ঢাকাবুধবার , ২২ নভেম্বর ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাট – ৩ সংসদীয় আসনের এ্যাড,মতিয়ার রহমানের জন্য নির্বাচিত জনপ্রতিনিধিদের সংবাদ সম্মেলন

Ranisankailnews24
নভেম্বর ২২, ২০২৩ ৫:২০ অপরাহ্ণ
Link Copied!

এস,আর শরিফুল ইসলাম রতন, লালমনিরহাটঃমাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি সদয় দৃষ্টি আকর্ষণ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৮ লালমনিরহাট ৩ আসনের মনোনয়নের জন‍্য লালমনিরহাট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান জননেতা অ‍্যাডঃ মতিয়ার রহমান কে প্রার্থী ঘোষণার প্রার্থনায় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২২নভেম্বর)বেলা ১২টায় লালমনিরহাট জেলা পরিষদ কার্যালয়ে লালমনিরহাটের নির্বাচিত জনপ্রতিনিধিরা এই সংবাদ সম্মেলন করেন।সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সদর উপজেলা চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান সুজন। লিখিত বক্তব‍্যে বলেন,
লালমনিরহাট সদর আসনে দলীয় সংসদ সদস্য না থাকায় কাঙ্খিত উন্নয়ন থেকে লালমনিরহাট সদরের মানুষ বঞ্চিত হয়েছে।

লিখিত বক্তব‍্যে তিনি আরো বলেন, আমাদের নেত্রী, আমাদের জননীর প্রতি আকুল আবেদন, নিরন্ন কর্মীর মুখে আহার তুলে দেওয়া, অসুস্থ কর্মীর চিকিৎসার ব‍্যবস্থা করে দেওয়া, দরিদ্র শিক্ষার্থীদের শিক্ষাগ্রহনের সুযোগ করে দেওয়া, কল‍্যাণদায়গ্রস্থ পরিবারকে সহায়তা করা, বেকারদের কর্মসংস্থানের ব‍্যবস্থা করে দেওয়া, বন‍্যার্তদের সহায়তা করা, মৃত কর্মীদের লাশ কাধে বহন করা, নারীর ক্ষমতায়নে সার্বিক সহায়তা প্রদান সহ অনেক কাজ করছেন আমাদের প্রিয় নেতা অ‍্যাডঃ মতিয়ার রহমান।

শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড এগিয়ে নিতে লালমনিরহাট সদর আসনে কর্মী বান্ধব নেতা হিসেবে অ্যাডঃ মতিয়ার রহমানের বিকল্প নেই। লালমনিরহাট জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হিসেবে দ্বায়িত্ব নেবার পর থেকে তৃনমুল পর্যায়ে দলকে সুসংগঠিত করতে অ্যাডঃ মতিয়ার রহমান নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। দলের ঐক্যের প্রতীক হিসেবে অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মীদের দেখ ভালের কাজটি তাকে ঘিরেই আবর্তিত,দলীয় সকল কর্মসূচী পালন এবং দলীয় সিদ্ধান্ত নিতে অ্যাডঃ মতিয়ার রহমানের কথাই শেষ কথা,এ কারনে তাকে ঘিরে দ্বাদশ নির্বাচনের প্রস্তুতি চলছে দীর্ঘদিন থেকে।দলের মনোনয়ন পেলে দীর্ঘদিন যাবত নেতা কর্মীদের যে বঞ্চনা তা ঘুচে আসবে এমন প্রত্যাশা করেন দলের নেতা কর্মী বৃন্দ।
লালমনিরহাট সদর ০৩ আসনে দলীয় মনোনয়ন পেলে দলের নেতা কর্মী বৃন্দ উৎসাহ উদ্দীপনা নিয়ে কাজ করে তাকে বিজয়ী করে আনতে পারবে বলে তারা মনে করেন।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন পৌর মেয়র রেজাউল করিম স্বপন,মোগলহাট ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান, জেলা পরিষদের প‍্যানেল চেয়ারম্যান তাহমিদুল ইসলাম বিপ্লব, জেলা পরিষদের প‍্যানের চেয়ারম্যান মেহেরুন নাহার মেরী, গোকুন্ডা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আঃ রশিদ সরকার টোটন,পঞ্চগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফারুখ বসুনিয়া, মহেন্দ্রনগরের ইউপি প‍্যানেল চেয়ারম্যান ওবাইদুল হক, খুনীয়াগাছ ইউনিয়ন এর প্যানেল চেয়ারম্যান লালমিয়া, কুলাঘাট ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এনামুল হক প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।