ঢাকাবুধবার , ১৮ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

লালমনিলহাটে প্রয়াত ইঞ্জিনিয়ার আবু সাইদ দুলালের পরিবারের পক্ষ থেকে শীত বস্ত্র বিতরন

Ranisankailnews24
জানুয়ারি ১৮, ২০২৩ ৯:২৭ অপরাহ্ণ
Link Copied!

এস,আর শরিফুল ইসলাম রতন, লালমনিরহাটঃলালমনিরহাট সদর আসনের প্রয়াত সাংসদ ইঞ্জিনিয়ার আবু সাইদ দুলালের পরিবারের পক্ষ থেকে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন করা হলো আজ।

বুধবার (১৮জানুয়ারী)দুপুরে মোগলহাট ইউনিয়নের দুর্গম চরাঞ্চল খারুয়ায় ভাষা সৈনিক মরহুম মনিরুজ্জামান মাষ্টার নুরানী সালাফিয়া হাফিজিয়া মাদ্রাসার শিশু দের মাঝে কম্বল বিতরন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন লালমনিরহাট সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান সুজন,বাংলাদেশ প্রেসক্লাব লালমনিরহাট জেলার সভাপতি এস,আর শরিফুল ইসলাম রতন,সাধারন সম্পাদক মিজানুর রহমান,মাদ্রাসা কমিটির সভাপতি রফিকুল ইসলাম সহ কমিটির সদস্য বৃন্দ।
সদর উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান সুজন তার বক্তৃতায় বলেন,মরহুম ইঞ্জিনিয়ার আবু সাইদ দুলাল একজন সৎ মানুষ ছিলেন,তিনি এই আসনে সংসদ সদস্য থাকা কালীন এই অঞ্চলের মানুষের কথা ভেবেছেন,সারা জীবন সততা নিয়ে কাজ করেছেন,আজকে তিনি যদি বেঁচে থাকতেন তিনি আসতেন,তার পরিবার এটি অনুভব করে তাই এই অঞ্চলের মানুষের কথা ভেবে শীত বস্ত্র পাঠিয়েছে।আপনারা সাইদ ভাইয়ের জন্য ও তার পরিবারের জন্য দোয়া করবেন।

মাদ্রাসার ছাত্র/ছাত্রীর হাতে কম্বল তুলে দেন সদর উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান সুজন। মাদ্রাসাটির উন্নয়নে তিনি ও তার পরিবার কাজ করে যাবেন বলে প্রতিশ্রুতি দেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।