ঢাকাসোমবার , ২৪ জুলাই ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

লেখাপড়ার কোন বিকল্প নেই : এ্যাড. অরুনাংশু দত্ত টিটো

Ranisankailnews24
জুলাই ২৪, ২০২৩ ১:১২ পূর্বাহ্ণ
Link Copied!

শাওন আমিন : বাংলাদেশ আওয়ামী লীগ ঠাকুরগাঁও সদর উপজেলা শাখার সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটো বলেছেন, ভালোভাবে লেখাপড়া করতে হবে। লেখাপড়ার কোন বিকল্প নেই। ভালভাবে পড়ালেখা করেই সামনের দিকে এগিয়ে যেতে হবে। বর্তমান সরকার শিক্ষার মান উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তিনি রোববার বিকেলে সদর উপজেলার সালন্দর ইসলামিয়া কামিল মাদ্রাসার ৪তলা বিশিষ্ট একাডেমিক ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপরোক্ত কথা বলেন।

তিনি বলেন, বর্তমান সরকার দেশের আশাতীত উন্নয়ন করেছে। সরকারের প্রধান দেশরত্ন শেখ হাসিনা সাধারণ মানুষজনের জন্য বিভিন্ন উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করে চলেছেন। নিজস্ব অর্থায়নে ইতিমধ্যে পদ্মা সেতু হয়েছে। এছাড়াও মেট্রোরেলের কাজ শেষ হয়েছে। পাতালরেল হবে। আর বড় বড় মেগা প্রকল্পের মাধ্যমে খুব অল্প সময়ে দেশের চেহারা পাল্টে যাবে। বর্তমান সরকার বছরের প্রথমদিনে কোটি কোটি শিক্ষার্থী দের হাতে বই তুলে দেয়ার অনন্য নজির গড়েছে। এটি একটি বড় সফলতা। তথ্য প্রযুক্তির এই যুগে শিক্ষার উপর সর্বোচ্চ গুরুত্ব দিয়ে শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় প্রাথমিক থেকে মাধ্যমিক শ্রেণি পর্যন্ত বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরণ, শিক্ষা ক্ষেত্রে প্রযুক্তির ব্যবহার নিশ্চিতকরণ ও ঝরে পড়া শিার্থীদের হার কমানোসহ শিক্ষার মানোন্নয়নে বর্তমান সরকার ব্যাপক কাজ করে যাচ্ছে। তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে বর্তমান সরকার দেশকে ডিজিটাল বাংলাদেশ হিসেবে প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছে।
মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি এ্যাড. তোজাম্মেল হক মঞ্জুর সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথি আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, বিশেষ অতিথি সদর উপজেলা আ’লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, সদর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো: মেহেদী ইকবাল প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।