ঢাকাশনিবার , ১০ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

শীতের পোশাক ক্ষুদ্র নৃগোষ্ঠী শ্রেণির মানুষ জড়িয়ে দিল বীরগঞ্জ শুভসংঘ

Ranisankailnews24
ডিসেম্বর ১০, ২০২২ ৭:০৪ অপরাহ্ণ
Link Copied!

মোজাম্মেল হক: দিনাজপুরের বীরগঞ্জে দেশে শুরু হয়েছে শীতের মৌসুম। হতদরিদ্র মানুষের জন্য শীতের মৌসুম অনেক কষ্টের। তাদের সামান্য গরম কাপড় দিয়ে শীত নিবারণ করে। হতদরিদ্র মানুষদের মধ্যে রয়েছ ক্ষুদ্র নৃগোষ্ঠী শ্রেণির মানুষ। তাদের পাশে দাঁড়িয়েছে কালের কণ্ঠ শুভসংঘ বীরগঞ্জ উপজেলা শাখার বন্ধুরা। তাদের শীতের পোশাক দিয়ে মুখে হাসি ফুঁটিয়েছে শুভসংঘ।

শনিবার সকালে দিনাজপুরের বীরগঞ্জ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডে কালের কণ্ঠ শুভসংঘ বীরগঞ্জ উপজেলা শাখার উপদেষ্টা সোহেল আহমেদের সহযোগিতা ৭০ জন ক্ষুদ্র নৃগোষ্ঠী মানুষদের মাঝে শীতের গরম কাপড় সোয়েটার দেয় উপজেলা শাখার শুভসংঘের বন্ধুরা।
এ সময় উপস্থিত ছিলেন কালের কণ্ঠ শুভসংঘ বীরগঞ্জ উপজেলা শাখা উপদেষ্টা সোহেল আহমেদ, সহসভাপতি আবু বক্কর সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, প্রচার সম্পাদক স্বজন বর্মন, সাহিত্য সম্পাদক মোহাম্মদ আলী, কার্যকরী সদস্য আরিফ ইসলাম, আলমগীর হোসেন, হুমায়ুন আহমেদ ইফতি, জুপিটার রায় প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।