ঢাকাশুক্রবার , ২০ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের সাথে সুশাসন নিশ্চিত হয়েছে : বদিউল আলম

Ranisankailnews24
জানুয়ারি ২০, ২০২৩ ৭:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

সেলিম চৌধুরী নিজস্ব সংবাদদাতাঃ– বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের সাথে সুশাসন নিশ্চিত হয়েছে। ২০৪১ সাল নাগাদ উন্নত, আধুনিক, প্রযুক্তি নির্ভর মেধাভিত্তিক অর্থনীতির সমৃদ্ধ দেশের লক্ষ্য অর্জনের কার্যক্রমে আওয়ামী লীগের তৃণমূল নেতা-কর্মীদের সক্রিয় অংশগ্রহণের কোন বিকল্প নেই। বদিউল আলম ১৯ জানুয়ারি বৃহস্পতিবার সন্ধায় ইলেকট্রনিক সমবায় সমিতি আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।তিনি আরোও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কাছে জাতির ঋণ কখনো শোধ হবার নয়। তিনি আমাদের বাংলা ভাষায় কথা বলার অধিকার প্রতিষ্ঠা করে গেছেন। বঙ্গবন্ধুর ৫৫ বছরের মধ্যে ১৪ বছর কেটেছে কারাগারে। ২৪ বছর তিনি এদেশের মানুষের অধিকার আদায়ের সংগ্রামে নিয়োজিত রেখে স্বাধীনতা উপহার দিয়ে গেছেন। মাত্র সাড়ে তিন বছর তিনি দেশ সেবার সুযোগ পেয়ে ‘সোনার বাংলা’ গড়ার শক্তিশালী ভিত্তি রচনা করেন। দেশী-বিদেশী ষড়যন্ত্রকারীরা তাকে হত্যা না করলে অনেক আগেই দেশ উন্নত দেশের কাতারে পৌঁছে যেত। বঙ্গবন্ধুর দেখানো পথে জননেত্রী শেখ হাসিনা মেধা, সততা আর সাহসিকতা দিয়ে শ্রম নির্ভর অর্থনীতির পরিবর্তে আধুনিক প্রযুক্তি নির্ভর ডিজিটাল বাংলাদেশ গড়ে তুলেছেন। গত ১৪ বছরে তিনি স্বল্পোন্নত বাংলাদেশকে উন্নয়নশীল দেশের কাতারে নিয়ে গেছেন। তিনি উন্নয়নের পাশাপাশি সুশাসন প্রতিষ্ঠা করেছেন। দেশের ভাগ্যহৃত মানুষের জন্যে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ বিপুল সংখ্যক জনগোষ্ঠীকে সামাজিক সুরক্ষা প্রদান করছেন। দেশে কোন পরিবার আর গৃহহীন থাকবে না। আশ্রয়ণ প্রকল্পে বসবাসকারী পরিবারগুলো বসতবাড়ি পেয়ে আতœকর্মী হয়ে উঠেছেন। ঐ পরিবারগুলো এখন সুখী-সমৃদ্ধ পরিবার। পরে তিনি আলম পটিয়া উপজেলা ইলেকট্রনিক সমবায় সমিতির শতাধিক নেতৃবৃন্দের মাঝে কম্বল বিতরণ করেন।এ উপলক্ষে বৃহস্পতিবার সন্ধ্যায় পটিয়া আওয়ামী লীগ কার্যালয়ে সংগঠনে উপদেষ্টা প্রদীপ দে সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবিরের সঞ্চলনায়

বক্তব্য রাখেন পটিয়া উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ডি এম জমির উদ্দিন, পটিয়া ইলেকট্রনিক সমবায় সমিতির উপদেষ্টা বেলাল উদ্দিন, আবু তাহের, সভাপতি আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক আবুল হোসেন, পটিয়া পৌরসভা যুবলীগের সাংগঠনিক সম্পাদক দেলোয়ার, জেলা যুবলীগ নেতা সাইফুল ইসলাম শাহীন, ইকবাল, ভোলা, আউয়াল,তৌহিদুল আলম জুয়েল, শ্রমিকলীগ নেতা খোরশেদ, বাদশা মিয়া, ছাত্রলীগ নেতা সাজ্জাদ হোসাইন প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।