ঢাকাবুধবার , ৯ নভেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় আছেন বলেই দেশে এতো উন্নয়নের প্লাবন -মনোরঞ্জন শীল গোপাল এমপি

Ranisankailnews24
নভেম্বর ৯, ২০২২ ৮:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

মোজাম্মেল হকঃ শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় আছেন বলেই দেশে এতো উন্নয়নের প্লাবন এমন মন্তব্য করে দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, নানা প্রতিকূলতা সত্ত্বেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদৃষ্টি, বলিষ্ঠ নেতৃত্ব এবং জনকল্যাণমুখী কার্যক্রমে দেশ আজ এগিয়ে যাচ্ছে। আর শেখ হাসিনার করা এই উন্নয়ন বিএনপি নেতা কর্মীরা সুফল ভোগ করলেও এই উন্নয়ন তাদের চোখে পড়ে না। তারা সব সময় উন্নয়নের বিরুদ্ধে অবস্থান করে। কিন্তু বিএনপি যতই ষড়যন্ত্র করুক না কেন, বাংলাদেশের জনগন আবারও আওয়ামীলীগকে ভোট দিয়ে প্রধানমন্ত্রী হিসেবে শেখ হাসিনাকে রাষ্ট্র ক্ষমতায় বসাবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন এবং প্রধানমন্ত্রী কর্তৃক উদ্বোধনকৃত কাহারোল সেতুর ফলক স্থাপন উপলক্ষ্যে মঙ্গলবার (৮ নভেম্বর ২০২২) বিকেলে ৫টায় কাহারোল সেতুর পশ্চিম প্রান্তে আয়োজিত গণসমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। কাহারোল উপজেলা প্রশাসন ও সড়ক ও জনপদ বিভাগের আয়োজনে এই গণসমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
গণসমাবেশে উপজেলা নির্বাহী অফিসার মনিরুল হাসান এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক সরকার, দিনাজপুর সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. মনসুরুল আজিজ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ফারুক, দিনাজপুর প্রেস ক্লাবের সভাপতি স্বরুপ কুমার বকসি বাচ্চু, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রাজেন্দ্র দেব নাথ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমী আক্তার।
গন সমাবেশে পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল লতিফ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।