ঢাকাশনিবার , ৩১ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

শেখ হাসিনা সকল ষড়যন্ত্র মোকাবিলা করেই দেশ স্বপ্নের ঠিকানায় পৌঁছাবে -মনোরঞ্জন শীল গোপাল এমপি

Ranisankailnews24
ডিসেম্বর ৩১, ২০২২ ৩:১৯ অপরাহ্ণ
Link Copied!

মোজাম্মেল হকঃ– দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমস্ত চ্যালেঞ্জ এবং ষড়যন্ত্র মোকাবিলা করেই দেশ স্বপ্নের ঠিকানায় পৌঁছাবে। শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় আছেন বলেই দেশে এতো উন্নয়ন হচ্ছে। সেই উন্নয়নের যাত্রায় যোগ হয়েছে মেট্রোরেল। যা শেখ হাসিনার আরেকটি অর্জন। আর শেখ হাসিনার করা এই উন্নয়ন বিএনপি নেতা কর্মীরা সুফল ভোগ করলেও এই উন্নয়ন তাদের চোখে পড়ে না। তারা সব সময় উন্নয়নের বিরুদ্ধে অবস্থান করে। কিন্তু বিএনপি যতই ষড়যন্ত্র করুক না কেন, বাংলাদেশের জনগন আবারও আওয়ামীলীগকে ভোট দিয়ে প্রধানমন্ত্রী হিসেবে শেখ হাসিনাকে রাষ্ট্র ক্ষমতায় বসাবে।

শুক্রবার (৩০ ডিসেম্বর ২০২২) রাতে বীরগঞ্জ উপজেলার শিবরামপুর ইউনিয়নে আরাজী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত ইউনিয়নের বিভিন্ন রাস্তা ও বিদ্যালয়ের ভবনের উদ্বোধন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাজ কুমার বিশ্বাস এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, উপজেলা প্রকৌশলী জিবরীল আহম্মেদ, বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুব্রত কুমার সরকার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা আক্তার বৃষ্টি, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক মো. নুর ইসলাম নুর, শিবরামপুর ইউনিয়নের চেয়াম্যান সত্যজিৎ রায় কার্তিক, শিবরামপুর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি তপন কুমার রায়, সাধারন সম্পাদক রেজা আনোয়ার সাদাত, বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা শাখার সভাপতি মো. কামাল হোসেন।
আলোচনা সভার পূর্বে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ভবানীডাঙ্গা হাট হতে শিবরামপুর ইউপি সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন, শিবরামপুর ইউপি অফিস হতে রথবাজার ভায়া মুরারীপুর হাট পর্যন্ত রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন, শিবরামপুর ইউপি অফিস হতে পীরবাড়ী পর্যন্ত “শহীদ হোসেন আলী সড়ক” এর নাম করণের উদ্বোধন, নব নির্মিত শিবরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অতিরিক্ত শ্রেণীকক্ষে উদ্বোধন, নব নির্মিত আরাজী মিলনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অতিরিক্ত শ্রেণীকক্ষে উদ্বোধন ও উপজেলা পরিষদের বাস্তবায়নে দেউলী মৌজার বেলেস্মর বার্ম্নি শ্মশান ঘাটের ঘর ও চুল্লি নির্মান কাজের উদ্বোধন করেন এমপি গোপাল।
এর আগে কাহারোল উপজেলার খোশালপুর শ্রীশ্রী রামকৃষ্ণ আশ্রমে শ্রীমা সারদা দেবীর ১৭০তম (বর্ধিত) জন্মতিথি উৎসব উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন এমপি গোপাল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।