ঢাকামঙ্গলবার , ৩ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা

শ্বশুর বাড়ি থেকে জামাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার

Ranisankailnews24
জানুয়ারি ৩, ২০২৩ ৭:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

মোঃ আবুল কালাম আজাদ বালিয়াডাঙী উপজেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে শ্বশুর বাড়ি থেকে জামাতা রশিদুল ইসলাম (৪৫)নামের একজনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল ১০ টার দিকে উপজেলার বালিয়াডাঙ্গী ধনিবস্তী গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়। রশিদুল ইসলাম শ্বশুর বাড়িতেই মেহমান খেতে এসেছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাণীসংকৈল উপজেলার দূলভপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে রশিদুল ইসলামের সঙ্গে ১০ বছর আগে বালিয়াডাঙ্গী উপজেলার বালিয়াডাঙ্গী ধনিবস্তী গ্রামের মরহুম হালাল উদ্দীনের মেয়ের বিয়ে হয়। বিয়ের পর থেকেই রশিদুল ইসলাম শ্বশুর বাড়িতে মেহমান খেতে আসতেন। দীর্ঘদিন থেকে সে মানসিক রোগে ভুগতে থাকলে বিভিন্ন সময় লোকজনের সঙ্গে তার বিরোধ সৃষ্টি হয়।

রবিবার সন্ধ্যায় সে বাড়ী থেকে শ্বশুর বাড়িতে মেহমান খেতে আসে। রাতের খাওয়া দাওয়া শেষে শয়ন ঘরে ঘুমাতে যায়। তার সমন্ধীর স্ত্রী মরিয়ম বেগম ফজরের নামাজ পড়াতে উঠলে এসময় সে তার ননসী রশিদুলের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে চিৎকার দিলে বাড়ীর লোকজন উঠে এসে তার ঝুলন্ত লাশ দেখতে পায়। ঘরের সিমেন্টের ভিমের সাথে গলার মাফলার দিয়ে পেঁচানো অবস্থায় রশিদুল ইসলামের লাশ ঝুলতে দেখে শাশুড়ির বাড়ীর লোকজন চিৎকার শুরু করেন। তাদের চিৎকারে আশে পাশ্বে লোকজন ঘটনাস্থলে ছুটে এসে ঝুলন্ত লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ ওসি খায়রুল আনাম জানান, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে মৃতের ভাই মাসুদ রানা বাদী হয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।