ঢাকাবৃহস্পতিবার , ১৫ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

শ্রমিকরা রাষ্ট্রের উন্নয়নের চালিকাশক্তি -মনোরঞ্জন শীল গোপাল এমপি

Ranisankailnews24
ডিসেম্বর ১৫, ২০২২ ৭:১১ অপরাহ্ণ
Link Copied!

মোজাম্মেল হকঃ  দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেন, একটি দেশের উন্নয়নে শ্রমিকদের ভূমিকা অপরিসীম। শ্রমিকরা রাষ্ট্রের উন্নয়নের চালিকাশক্তি। শ্রমিক আছে বলে চাকা ঘুরছে। শ্রমিকদের ঘাম ঝরা শ্রমে দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটছে। শ্রমিক ছাড়া দেশ অঁচল। শ্রমিকরা দেশের উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের চালিকাশক্তি শ্রমিকদের সম্মান করে সব ধরনের সুযোগ-সুবিধা দিচ্ছেন। অথচ বিএনপি ক্ষমতায় থাকাকালীন নির্যাতন-নিপীড়ন করে শ্রমিকদের সর্বস্বান্ত করেছে।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর ২০২২) সন্ধায় কাহারোল উপজেলার ইমারত নির্মান শ্রমিকদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
কাহারোল উপজেলার নির্বাহী অফিসার মো. নাইম ইসলাম খান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ফারুক, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল লতিফ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রোকুজ্জামান, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রাজেন্দ্র দেব নাথ, সাধারন সম্পাদক সুকুমার রায়, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমি আক্তার, বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা শাখার সভাপতি মো. কামাল হোসেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।