ঢাকামঙ্গলবার , ৬ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

সড়ক দূর্ঘটনায় শিক্ষার্থী নিহত

Ranisankailnews24
ডিসেম্বর ৬, ২০২২ ২:১৩ অপরাহ্ণ
Link Copied!

[contact-form][contact-field label=”Name” type=”name” required=”true” /][contact-field label=”Email” type=”email” required=”true” /][contact-field label=”Website” type=”url” /][contact-field label=”Message” type=”textarea” /][/contact-form]

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃদিনাজপুরের বিরামপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী রোহান (১৭) নামের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এঘটনায় মোটরসাইকেলে থাকা অপর দুই যাত্রী বায়োজিত বোস্তামী (১৮) ও হানিফ(১৪) আহত হয়েছেন।

নিহত রোহান উপজেলার দিওড় ইউনিয়নের বিজুল মাগুড়াপাড়া গ্রামের মো. মামুন অর রশিদের ছেলে। রোহান এবার বিজুল মডেল উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাশ করেছে। আহত অপর দুই যাত্রী একই গ্রামের মো. নজরুলের ছেলে বায়োজিত বোস্তামী এবং মো. ফজলুর রহমানের ছেলে হানিফ। বিষয়টি নিশ্চিত করেছেন বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত।

গতকাল সোমবার (৫ ডিসেম্বর) রাত ৮টার দিকে উপজেলার দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের দিওড় বটতলী মমতাজ ফিলিং ষ্টেশনের সামনে এই দূর্ঘটনা ঘটে।

স্থানীয়দের বরাত দিয়ে থানার উপ-পুলিশ পরিদর্শক তাজরুল ইসলাম বলেন, সোমবার রাত আটটার দিকে পাম্প থেকে তেল নিয়ে মোটরসাইকেল যোগে তিন বন্ধু মিলে বাড়ি ফিরছিলেন। পথে দিওড় বটতলী মমতাজ ফিলিং ষ্টেশন নামক স্থানে পৌছালে বিরামপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী অজ্ঞাত একটি ট্রাক তাদেরকে ধাক্কা দিলে মহাসড়কে ছিটকে পড়েন তারা। এসময় স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় তিনজনেক উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক রোহানকে মৃত ঘোষণা করেন। এসময় মোটরসাইকেলে থাকা অপর দুই যাত্রী বায়োজিত বোস্তামী ও হানিফ হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা গ্রহণ শেষে নিজ বাড়ীতে ফিরছেন। খবর পেয়ে বিরামপুর থানার উপ-পরিদর্শক তাজরুল ইসলাম লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, এঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের মাঝে হস্তান্তর করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।