ঢাকাশুক্রবার , ২৩ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

সাপাহারে জমি জালিয়াতির অভিযোগে বৃদ্ধ পিতার সংবাদ সম্মেলন

Ranisankailnews24
ডিসেম্বর ২৩, ২০২২ ৮:৪১ অপরাহ্ণ
Link Copied!

নাজমুল হক সনি,সাপাহার নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর সাপাহারে জমি জালিয়াতি করে লিখে নেয়ায় আপন ছোট ছেলের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে বৃদ্ধ পিতা।

২৩ ডিসেম্বর শুক্রবার সকাল ১১ টার দিকে সাপাহার প্রেসক্লাবে উপস্থিত হয়ে সংবাদ সম্মেলন করেছে পাড়া শাওলি গ্রামের বৃদ্ধ পিতা ডাঃ ইউসুফ আলী।
সংবাদ সম্মেলনে অভিযোগ এনে ছোট ছেলে আজিজুল হাকিমের বিরুদ্ধে লিখিত বক্তব্যে বলেন, আমার অসুস্থতার সুযোগ নিয়ে আমাকে ভুল বুঝে আমার অন্যান্য ছেলে মেয়েদের বঞ্চিত করে বসতভিটা সহ ১ একর সাড়ে ১৮ শতক জমি জালিয়াতি করেছে। এ বিষয়ে জমির দলিল ও খারিজ বাতিলের জন্য নওগাঁ আদালতে মামলা করা হয়েছে,যার মামলা নং ১৩৯/১৯।
তিনি আরো বলেন জমিগুলো আমার অজান্তে অন্যত্র লিজ দিয়ে প্রায় ৪ লক্ষ টাকা আত্মসাৎ করেছে আমার ছোট ছেলে আজিজুল হাকিম। শুধু তাই নয়, বিভিন্ন প্রকার মানসিক নির্যাতন ও আমার নামে এবং বড় ছেলে মমিনুল এর নামে মিথ্যা অভিযোগ করে হয়রানি করেছে বলে সংবাদ সম্মেলনে উল্লেখ করেন বৃদ্ধ পিতা।

তিনি আবেগ ঘন কণ্ঠে আরো বলেন আমার বড় ছেলে মমিনুল বাহির দেশে চাকরি করার সুবাদে আমার সংসারের দেখাশুনা, আজিজুল হকের লেখাপড়ার খরচ এমনকি সাপাহার সদরে বাসা নির্মাণ করেছে। ছোট ছেলে আজিজুল হকের অত্যাচারে শেষ বয়সে আমার ভিটেবাড়ি ছেড়ে বড় ছেলে মমিনুল হকের নির্মাণকৃত সাপাহারের বাসায় আশ্রিত আছি, তাই আমার শেষ সম্বল টুকু ফেরত পেতে এবং আইনের ব্যবস্থা গ্রহণের জন্য সংবাদ সম্মেলন করছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।