ঢাকাবুধবার , ২৯ নভেম্বর ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা

সোনাগাজীতে নৌকার প্রার্থী আবুল বাশার’র মতবিনিময় সভা অনুষ্ঠিত

Ranisankailnews24
নভেম্বর ২৯, ২০২৩ ৫:১৩ অপরাহ্ণ
Link Copied!

গাজী হানিফ, সোনাগাজী (ফেনী) প্রতিনিধি :-দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-৩ (সোনাগাজী-দাগনভুঞা) আসনে বাংলাদেশ আওয়ামিলীগ মনোনীত নৌকার প্রার্থী আবুল বাশার এর মতবিনিময় সভা ২৯শে নভেম্বর বুধবার দুপুর ১২টায় সোনাগাজী পৌর শহরের জারা কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামিলীগ সভাপতি প্রফেসর মফিজুল হক এর সভাপতিত্বে, যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন মিলন চেয়ারম্যান ও শাহাদাত হোসেন জুয়েলের যৌথ সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামিলীগের সাবেক কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য ও বাশার গ্রুপের চেয়ারম্যান আবুল বাশার। বিশেষ অতিথি ছিলেন ফেনী জেলা আওয়ামিলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সোনাগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন, উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র এড. রফিকুল ইসলাম খোকন, উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল হক হিরণ, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক ফারুক হোসেন।

বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান শাখাওয়াতুল হক বিটু, মহিলা আওয়ামিলীগ সভাপতি জোবেদা নাহার মিলি, জেলা পরিষদের সদস্য আবদুর রহিম মানিক, মোশাররফ হোসেন বাদল চেয়ারম্যান, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদুর রহমান রাসেল।

এসময় ইউপি চেয়ারম্যান বৃন্দ, উপজেলা আওয়ামিলীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ সহস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

নেতৃবৃন্দ তাদের বক্তব্যে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামিলীগ মনোনীত নৌকার প্রার্থীর পক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন এবং দলের সভানেত্রী শেখ হাসিনার নিকট নৌকার প্রার্থীকে মনোনয়ন প্রত্যাহার না করার জন্য অনুরোধ জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।