ঢাকাসোমবার , ১৩ নভেম্বর ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা

১নং বড়কাশিয়া বিরামপুর ইউনিয়নে যুবলীগের সভাপতি পদ প্রার্থী মোহাম্মদ আলী

Ranisankailnews24
নভেম্বর ১৩, ২০২৩ ২:০০ অপরাহ্ণ
Link Copied!

বুলবুল আহমেদ, নেত্রকোণাঃ নেত্রকোণা জেলার মোহনগঞ্জ উপজেলার ১নং বরকাশিয়া বিরামপুর ইউনিয়নের সভাপতি পদ প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম সংগ্রহ করে সিভি জমা দিয়েছেন উক্ত ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিমের সুযোগ্য সন্তান মোহাম্মদ আলী।

১২ই নভেম্বর রোজ রবিবার বাংলাদেশ আওয়ামী যুবলীগের ১নং বড়কাশিয়া বিরামপুর ইউনিয়নের সভাপতি পদে মনোনয়ন চেয়ে সিভি জমা দিয়েছেন ।মোহনগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে উক্ত সিভি জমা নেওয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মোহনগঞ্জ উপজেলার আওয়ামী যুবলীগের সংগ্ৰামী সভাপতি আল মামুন ও বিপ্লবী সাধারণ সম্পাদক আবু সাঈদ।

দলীয় শতাধিক নেতাকর্মীর উপস্থিতিতে ‘জয় বাংলা জয় বঙ্গবন্ধু’ শ্লোগান মুখরিত উক্ত সিভি গ্ৰহণ অনুষ্ঠানে উপজেলা আওয়ামী যুবলীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ আলী বলেন, আমি যদি ১নং বড়কাশিয়া বিরামপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি হতে পারি,তাহলে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে নিরলস পরিশ্রমের মাধ্যমে, দলকে এগিয়ে নিয়ে যাব এবং জননেত্রী শেখ হাসিনার নৌকাকে বিজয় সুনিশ্চিত করে ঘরে ফিরবো ইনশাআল্লাহ।
অনুষ্ঠানে সভাপতি আল মামুন ও সাধারণ সম্পাদক আবু সাঈদ এর দিকনির্দেশনা মূলক বক্তৃতার মাধ্যমে উক্ত অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।