ঢাকাশুক্রবার , ৩১ মে ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

অগ্নিকাণ্ড ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ 

Ranisankailnews24
মে ৩১, ২০২৪ ৩:৫৩ অপরাহ্ণ
Link Copied!

বালিয়াডাঙ্গী,ঠাকুরগাঁও( প্রতিনিধি): ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ৩৩ টি অগ্নিকাণ্ড ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ করা হয়েছে।

আজ (৩০মে) বৃহস্পতি বার দুপুর বারটায় বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদ মিলনায়তনে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মানবিক সহায়তা কর্মসূচির আওতায় ঠাকুরগাঁও দুই আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য অধ্যক্ষ মোঃ মাজহারুল ইসলাম সুজন এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলার ৩৩ টি পরিবারের প্রত্যেককে এক বান্ডিল ঢেউটিন ও ৩ হাজার টাকার চেক প্রদান করেন।

বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ আফসানা কাওছারের সভাপতিত্বে অনুষ্ঠিত বিতরণ অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন বালিয়াডাঙ্গী পরিষদের নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সফিকুল ইসলাম নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান মোঃমোমিনুল ইসলাম ভাসানী
নব-নির্বাচিত উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ সীমা আক্তার সুমনা
উপজেলা আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি মোঃ জুলফিকার আলী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা
মোঃ সাইদুর রহমান,
বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ উপস্থিত ছিলেন
সাংবাদিক ও সুবিধাভোগী পরিবারের সদস্যগন প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।