ঢাকামঙ্গলবার , ১২ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

অন্তরঙ্গ দৃশ্য নিয়ে তোপের মুখে দীপিকা

Ranisankailnews24
ডিসেম্বর ১২, ২০২৩ ৮:৩১ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন প্রতিবেদক : প্রেমিক স্বামী রণবীর সিংয়ের সঙ্গে সম্পর্কে থাকা অবস্থায় একাধিক পুরুষের সাথে ডেটে গেছেন দীপিকা! তারপরেও মনে প্রাণে রণবীরের প্রতিই প্রতিশ্রুদ্ধ ছিলেন অভিনেত্রী। সম্প্রতি, করণ জোহরের জনপ্রিয় টক শো ‘কফি উইথ করণ’র সিজন আটের প্রথম পর্বের অতিথি হয়ে এসে এমন বিস্ফোরক মন্তব্য করে সমালোচিত হয়েছিলেন দীপিকা। বিতর্কিত এমন মন্তব্যের জন্য ভক্তদের তোপের মুখেও পড়েন এই অভিনেত্রী। তারপর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে নিয়ে নানা ধরনের ট্রোল হতে থাকে।

এবার নিজের অভিনীত আসন্ন ‘ফাইটার’ ছবির টিজারে হৃত্বিক রোশনের সাথে অন্তরঙ্গ অবস্থার দৃশ্য নিয়ে আবার আলোচনায় দীপিকা। সেই দৃশ্য নিয়ে নেটিজেনদের তোপের মুখে পড়েছেন এই বলিউড তারকা। ভারতীয় একটি সংবাদমাধ্যম থেকে এই তথ্য জানা গেছে। ওই প্রতিবেদনে বলা হয়, টিজারের একটি দৃশ্যে দেখা গেছে, সমুদ্রের পাড়ে শুয়ে রয়েছেন অভিনেতা হৃত্বিক রোশন। তার সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় দীপিকা। টিজারে দীপিকা আর হৃতিককে ঠোঁটে – ঠোঁট লাগাতে দেখা গেছে। সেই দৃশ্য ভাইরালও হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

প্রসঙ্গত, শনিবার (৯ ডিসেম্বর) ইউটিউবে প্রকাশ পায় হৃতিক – দীপিকা জুটি অভিনীত ‘ফাইটার’ ছবির টিজার। এই ছবিটির মাধ্যমে প্রথমবারের মতো জুটি বেঁধে পর্দায় আসছেন হৃতিক রোশন ও দীপিকা পাডুকোন। ‘ফাইটার’ ছবিতে বিমান বাহিনীর অফিসার চরিত্রে দেখা যাবে দীপিকা, হৃতিক রোশন এবং অনিল কাপুরকে। ভারতের প্রথম অ্যারিয়েল অ্যাকশন ফিল্ম হিসেবে মুক্তি পেতে চলেছে এই ছবিটি। প্রকাশিত টিজারে দেখা গিয়েছে বেশ কিছু জেট স্টান্টের দৃশ্যে।

‘ফাইটার’ ছবিতে হৃত্বিক রোশনের সাথে দীপিকার অন্তরঙ্গ দৃশ্য নিয়ে একজন ভক্ত করণ জোহরের টক শো’র প্রসঙ্গ নিয়ে আসেন। ‘ফাইটার’ ছবির নির্মাতারা দীপিকা স্কোয়াড্রন লিডার ‘মিনাল রাঠোর’ হিসেবে দেখানো আরেকটি পোস্টার উন্মোচন করেছেন। তার কল সাইন কিংবা কোড নাম ‘মিন্নি’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।