ঢাকাবুধবার , ২৯ নভেম্বর ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

আগামী বইমেলায় থাকবে তরুণ কবি হাফসা ইসলাম মোহ’র কাব্যগ্রন্থ “কংক্রিটে বিলুপ্ত প্রেম”

Ranisankailnews24
নভেম্বর ২৯, ২০২৩ ৬:৪৯ অপরাহ্ণ
Link Copied!

শামীম তালুকদার, নেত্রকোণা: বাংলা সাহিত্যের আঁতুড়ঘর নামে খ্যাত নেত্রকোণা জেলায় জন্ম এবং বেড়ে উঠা কবি হাফসা ইসলাম মোহ। শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি সাহিত্যের ছাত্রী তিনি। ইংরেজি সাহিত্যের ছাত্রী হয়েও বাংলা সাহিত্যের সঙ্গে তার অগাধ মেলামেশা। যার বহিঃপ্রকাশ ঘটিয়েছেন তার প্রথম প্রকাশিত কাব্যগ্রন্থ “তুমি আসবে বলে” এর পাতায়, পাঠকের ভালোবাসায়।

২০২৪ সালের একুশে বইমেলাকে কেন্দ্র করে আসতে চলেছে তার দ্বিতীয় কাব্যগ্রন্থ “কংক্রিটে বিলুপ্ত প্রেম”। প্রথম প্রকাশিত কাব্যগ্রন্থ “তুমি আসবে বলে” এর মতো এই গ্রন্থতেও মিলবে বাংলা সাহিত্যের প্রতি তার অনুরাগের প্রমাণ।

বইটি প্রকাশের উদ্যোগ নিয়েছে বাংলাদেশের অন্যতম বিভাস প্রকাশনী। কবি তার এই গ্রন্থের কবিতাগুলোতে মানুষের প্রেম-ভালোবাসা, সুখ-দুঃখ এবং অভিমান-অভিযোগ নিয়ে জীবনের সমন্বয় ঘটিয়েছেন। লেখালেখির পাশাপাশি তিনি সমাজসেবা ও সাংবাদিকতার সঙ্গে জড়িত। একই সঙ্গে বেশ কয়েকটি পত্রিকায় নিয়মিত কলামিস্ট হিসেবে যুক্ত আছেন তিনি।
তার প্রথম প্রকাশিত কাব্যগ্রন্থ “তুমি আসবে বলে” এর মতো এবারের কাব্যগ্রন্থ “কংক্রিটে বিলুপ্ত প্রেম” গ্রন্থটিও পাঠকপ্রিয়তা পাবে বলে অগাধ বিশ্বাস।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।