ঢাকাবুধবার , ২৯ মে ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

আনোয়ারা উপজেলা পরিষদ নির্বাচন -২৪ চেয়ারম্যান পদে মোজাম্মেল, ভাইস চেয়ারম্যান মান্না, মহিলা ভাইস চেয়ারম্যান পদে চুমকি জয়ী

Ranisankailnews24
মে ২৯, ২০২৪ ১০:৫৮ অপরাহ্ণ
Link Copied!

মোঃ ফখর উদ্দিন,আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিননিধিঃ

তৃতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে চট্টগ্রামের আনোয়ারায় চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি কাজী মোজাম্মেল হক (আনারস), ভাইস চেয়ারম্যান পদে এম. এ মান্নান মান্না (চশমা) এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে এডভোকেট চুমকি চৌধুরী (হাঁস) নির্বাচিত হয়েছেন।

বুধবার (২৯ মে) রাতে বেসরকারিভাবে তাদের বিজয়ী ঘোষণা করেন সংশ্লিষ্ট সহকারী রিটার্নিং কর্মকর্তারা।

ঘোষিত ফল অনুযায়ী চেয়ারম্যান পদে কাজী মোজাম্মেল হক (আনারস) প্রতীক নিয়ে ৫৮ হাজার ৮৩০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ও বর্তমান চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী (দোয়াত কলম) প্রতীকে পেয়েছেন ৩৬ হাজার ৮০৭ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে এম. এ মান্নান মান্না (চমশা) প্রতীক নিয়ে ৩১ হাজার ১৫৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবু জাফর (টিয়াপাখি) প্রতীক নিয়ে ৩০ হাজার ৩৩৭ ভোট পেয়েছেন

মহিলা ভাইস চেয়ারম্যান পদে চুমকি চৌধুরী (হাঁস) প্রতীকে ৪৫ হাজার ৯৪০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পারভীন আক্তার (কলস) প্রতীকে পেয়েছেন ২৫ হাজার ৮২ ভোট।

এর আগে বুধবার (৩১ মে) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ব্যালেট পেপারের মাধ্যমে এই উপজেলায় ভোটাধিকার প্রয়োগ করেন ভোটাররা।

ভোট চলাকালীন সময়ে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে দোয়াত কলম প্রতীকের সমর্থক জাহেদ মির্জা (৩০) ও মামুন (২৫) নামে দুইজন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।