ঢাকাবৃহস্পতিবার , ১ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

এডভোকেট অরুনাংশু দত্ত টিটোকে চেয়ারম্যান হিসেবে চান সদর উপজেলাবাসী

Ranisankailnews24
ফেব্রুয়ারি ১, ২০২৪ ৮:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিনিধি:।। ঠাকুরগাঁও সদর উপজেলা থেকে এডভোকেট অরুনাংশু দত্ত টিটো কে আবারে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় উপজেলাবাসী। তিনি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আবারো চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন এমন গুঞ্জন আমজনতার মুখে মুখে জুয়েল।

এ বিষয়ে সংবাদ সংগ্রহকালে জানা যায়, আগামী উপজেলা পরিষদ নির্বাচনে জনগণের প্রার্থী হিসেবে তরুণ রাজনীতিবিদ এডভোকেট অরুনাংশু দত্ত টিটো কেই পুনরায় উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ভোটাররা। স্থানীয় তরুণ প্রজন্মের নেতা-কর্মীদের সাথে আলাপকালে এমন তথ্য উঠে এসেছে। তাদের মতে তরুণ এই নেতা টিটো ইতিমধ্যে দলমত নির্বিশেষে সর্বস্তরের মানুষের আস্থার প্রতীক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছেন।

এবিষয়ে জানতে চাইলে উপজেলা চেয়ারম্যান এডভোকেট অরুনাংশু দত্ত টিটো এর পারিবারিক এক ঘনিষ্টজন আবারো প্রার্থী হচ্ছেন বলে জানান। তিনি বলেন, গতবারের সদর উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়ে স্থানীয় রাজনীতিতে নিজেকে টেনে নিয়ে এসেছেন জনপ্রিয়তার শীর্ষে। তাই নিজ দলীয় কর্মী সমর্থকসহ এলাকাবাসীর অধিক আগ্রহের কারণেই চেয়ারম্যান এডভোকেট অরুনাংশু দত্ত টিটো মনস্থির করেন আগামী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হবেন।

এ ব্যাপারে জানতে চাইলে স্থানীয় জনপ্রতিনিধি, আওয়ামী লীগ-যুবলীগ, ছাত্রলীগ ও তাদের সহযোগী সংগঠনের নতুন প্রজন্মের নেতা-কর্মীরা জানিয়েছেন, এলাকাবাসীর অত্যন্ত আস্থাভাজন ও তাদের সুখ-দুঃখের অংশীদার হিসেবে এডভোকেট অরুনাংশু দত্ত টিটো কেই আগামী উপজেলা পরিষদ নির্বাচনে পুনরায় উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায়। এলাকার উঠতি ভোটারদের মতে জুয়েল আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হবার পর থেকে স্থানীয় রাজনীতিকে যেভাবে সুসংগঠিত করে সাজিয়েছেন এবং নেতা-কর্মীসহ সাধারণ মানুষের আস্থা অর্জন করেছেন সেখানে টিটো’র বিকল্প কোন প্রার্থী নেই বললেই চলে।

এ ব্যাপারে সদর উপজেলার আকচা ইউনিয়ন যুব লীগ নেতা প্রশান্ত বলেন, এডভোকেট অরুনাংশু দত্ত টিটো একজন পরিপুর্ণ রাজনীতিবিদ। তরুণ এই রাজনীতিক নেতা টিটো হলেন জেলার নির্যাতিত নিপীড়িত সাধারণ মানুষের আশা-ভরসা ও শেষ আশ্রয়স্থল। আর দিন-রাত ২৪ ঘন্টা রাজনীতি ও নাগরিক সেবার পেছনে ব্যয় করে আসছেন চেয়ারম্যান জুয়েল। এমনকি স্থানীয় মানুষ তাকে সব সময়েই কাছে পায়। তাই স্থানীয় রাজনৈতিক নেতা-কর্মীগণ এমন একজন কর্মীবান্ধব নেতাকেই আবারো উপজেলা চেয়ারম্যান হিসেবে পাওয়া ভাগ্যের ব্যাপার।

পৌরআওয়ামী লীগের নাম প্রকাশে অনিচ্ছুক এক নেতা বলেন, ঠাকুরগাঁও জেলায় এডভোকেট অরুনাংশু দত্ত টিটো ও তাঁর পরিবারের রয়েছে আকাশচুম্বী জনপ্রিয়তা।

ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আজহারুল ইসলাম বলেন, পরিচ্ছন্ন রাজনীতিবিদ এডভোকেট অরুনাংশু দত্ত টিটো হচ্ছেন মাটি ও মানুষের নেতা। একদম তৃণমূল থেকে কিভাবে দলকে সু—সংগঠিত রাখতে হয়। কিভাবে একজন নেতা—কর্মীর মন জয় করা যায় এসব গুণাবলী তার মধ্যে বিদ্যমান আছে। এলাকাবাসী তাদের নেতা হিসেবে ঘুরেফিরে তাকেই সবসময় কাছে পায়। তাই তার প্রতি এলাকার মানুষের গভীর আস্থা তৈরী হয়েছে। এ আস্থা থেকেই এলাকাবাসী তাকে পুনরায় উপজেলা চেয়ারম্যান হিসেবে পেতে চায়।

আসন্ন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে প্রার্থী হবেন কিনা জানতে চাইলে, এডভোকেট অরুনাংশু দত্ত টিটো বলেন, এলাকার জনসাধারণ ও নেতাকর্মিরা আবারও প্রার্থী হওয়ার জন্য অনুরোধ করে যাচ্ছেন।
তাই পরিবেশ পরিস্থিতি সবকিছু ঠিক থাকলে, ভোটাররা চাইলে আল্লাহর রহমতে জনসাধারণের ভালোবাসায় আমি এবারও প্রার্থী হবার বিষয়ে শতপার্সেন্ট আশাবাদী। আমি জনগণের সেবার মধ্যে নিজেকে নিয়োজিত থাকতে চাই সারাজীবন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।