ঢাকাবৃহস্পতিবার , ১৬ মে ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

কানে নজর কাড়লেন ভাবনা

Ranisankailnews24
মে ১৬, ২০২৪ ৮:৫৮ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক: শুরু হয়েছে ১২ দিনব্যাপী কান চলচ্চিত্র উৎসব। বরাবরের মতো ফ্রান্সের দক্ষিণ-পূর্ব অঞ্চলের শহর কানে বসেছে চলচ্চিত্রজগতের সম্মানজনক এ আসর। এরই মধ্যে অভিনেত্রী আশনা হাবিব ভাবনা সেখানে পৌঁছেছেন।
বাংলাদেশ সময় ১২ মে দিবাগত রাতে ভাবনা কান চলচ্চিত্র উৎসব আয়োজনে অংশ নিতে সেখানে পৌঁছান। পৌঁছেই ফেসবুক পোস্টে ভাবনা লিখেছেন, ‘ফ্রম পুরান ঢাকা টু ফেস্টিভ্যাল ডি কান।’
এই উৎসবের ৭৭তম আসরের পর্দা উঠেছে। ১২ দিনব্যাপী আনন্দঘন পরিবেশে তারকাদের এ মিলনমেলা চলবে ২৫ মে পর্যন্ত। এই উৎসব ঘিরে হলিউড-বলিউডসহ বিশ্বের নামিদামি তারকায় ভরে ওঠে ফ্রান্সের কান শহর। প্রথমবারের মতো এবার কান চলচ্চিত্র উৎসবে গিয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনা।
যেখানে তাকে নজরকাড়া পোশাক ও চোখ ধাঁধানো অভিনব লুকে দেখা গেয়েছে। ভাবনার সেই পোস্টে অভিনন্দন জানিয়েছেন ভক্ত-অনুরাগীরা। পুরো সাজে রয়েছে স্নিগ্ধ আমেজ।
ভাবনার অনেক দিনের ইচ্ছা ছিল তিনি কান চলচ্চিত্র উৎসবে অংশ নেবেন। বিশ্ব তারকাদের সেখানে যাওয়ার খবর শুনে মনের মধ্যে স্বপ্ন আঁকতেন, তিনিও একদিন যাবেন কান চলচ্চিত্র উৎসবে। তার অভিনীত সিনেমাও প্রদর্শিত হবে। সিনেমা প্রদর্শনের স্বপ্ন আপাতত পূরণ না হলেও এবার নিজ উদ্যোগে উৎসবটি সশরীর দেখে আসার সিদ্ধান্ত নিয়েছিলেন।
উল্লেখ্য, ভাবনা তার অভিনয় জীবন শুরু করেন ‘নট আউট’ নাটকের মাধ্যমে। এটাই ছিল তার প্রথম টিভি নাটক। পরে তিনি একের পর এক টিভি ধারাবাহিকে কাজ করতে থাকেন। ২০১৭ সালে তিনি তার চলচ্চিত্র ক্যারিয়ার শুরু করেন ভয়ংকর সুন্দর চলচ্চিত্রের মাধ্যমে।-সময় সংবাদ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।