ঢাকারবিবার , ৭ মে ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

কালমাটি দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের পূর্নমিলনী অনুষ্ঠিত

Ranisankailnews24
মে ৭, ২০২৩ ৬:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

এস,আর শরিফুল ইসলাম রতন, লালমনিরহাটঃলালমনিরহাটে কালমাটি দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের পুর্নমিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২০২৩ অনুষ্ঠিত হলো।অনুষ্ঠান ঘিরে প্রাক্তন শিক্ষার্থীদের মিলন মেলায় পরিনিত হয় স্কুল প্রাঙ্গন।

শনিবার (০৬মে )সকাল নয়টায় লালমনিরহাট সদর উপজেলার খুনিয়াগাছ ইউনিয়নের কালমাটি দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের পুর্নমিলনী অনুষ্ঠান শুরু হয়।অনুষ্ঠানের প্রধান অতিথি লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডঃমতিয়ার রহমান,উদ্বোধক স্কুলের প্রাক্তন ছাত্র ডাঃ জাহাঙ্গীর আলম সাবেক সিভিল সার্জন লালমনিরহাট,প্রধান পৃষ্ঠ পোষক ডাঃ ভবেষ চন্দ্র রায় পরিচালক অরবিট চক্ষু হাসপাতাল লালমনিরহাট, সার্বিক তত্ববধায়ক মোঃ খায়রুজ্জামান মন্ডল বাদল চেয়ারম্যান খুনিয়াগাছ ইউনিয়ন পরিষদ,অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান সুজন,সভাপতি কালমাটি দ্বিমুখী উচ্চ বিদ্যালয়,খুনিয়াগাছ।

সকাল ০৯টায় কালমাটি দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের উপস্থিতিতে জাতীয় সংগীত বাজিয়ে জাতীয় পতাকা উত্তোলন করা হয়,০৯ʼ১০মিনিটে বেলুন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়।সকাল ১০টায় প্রাক্তন শিক্ষার্থীবৃন্দ ও আমন্ত্রিত অতিথিদের নিয়ে বর্নাঢ্য শোভা যাত্রা বের হয়।শোভাযাত্রা শেষ করে কালমাটি দ্বি মুখী উচ্চ বিদ্যালয় মাঠে প্রাক্তন শিক্ষার্থীদের আলোচনা সভা ও স্মৃতিচারন অনুষ্ঠিত হয়।আলোচনা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।