ঢাকারবিবার , ৫ মার্চ ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জে ট্রাক সিএনজি সংর্ঘষে ঘটনাস্থলে নিহত-১ আহত- ৭

Ranisankailnews24
মার্চ ৫, ২০২৩ ৮:২৯ অপরাহ্ণ
Link Copied!

মোঃ মুক্তাদির হোসেন,স্টাফ রিপোর্টারঃগাজীপুরের কালীগঞ্জে কামারবাড়ি নামক স্থানে দ্রুতগতির ট্রাকের সাথে সিএনজি র মুখোমুখি সংর্ঘষে রাব্বিউল ইসলাম নামের এক যুবক ঘটনাস্থলে মারা গেছে ।

ঘটনাটি ঘটেছে আজ বিকাল০৫ ঘটিকার সময় কালীগঞ্জ উপজেলার ঘোড়াশাল টঙ্গী বাইপাস সড়কের তুমুলিয়া এলাকার কামার বাড়ি নামক স্থানে।
কালীগঞ্জ থানার উপপরিদর্শক এসআই আজহারুল ইসলাম জানান, বিকেলে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে রবিউল ইসলাম এর মৃতদেহ ক্ষতিগ্রস্ত সিএনজি কালীগঞ্জ থানায় নিয়ে আসি।
বাকি যাত্রীরা প্রাথমিক চিকিৎসা নিতে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যায়।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকাল ০৫ ঘটিকার সময় সিএনজিটি টঙ্গী থেকে যাত্রী নিয়ে ঘোড়াশাল যাওয়ার পথে কামার বাড়ি নামক স্থানে পৌছলে পূর্ব দিক থেকে দ্রুতগামী একটি ট্রাক অতিরিক্ত ডান দিকে নিয়ে সিএনজির একপাশে ধাক্কা মারে এসময় ডান পার্শ্বে বসা রাবিউল ইসলাম ঘটনাস্থলে মারা যায়, বাকি আহতদের উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে পাঠানো হয়। দ্রুতগামী ট্রাকটি আটক করতে সম্ভব হয় নাই এ বিষয়ে কাউকে আটক করা হয়নি, কালীগঞ্জ থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।