ঢাকাবৃহস্পতিবার , ২৯ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

গড়েয়া এস,এস,সি বহুমুখী উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ ও কৃতি ছাত্র-ছাত্রীদের সন্মাননা প্রদান

Ranisankailnews24
ডিসেম্বর ২৯, ২০২২ ৭:৫১ অপরাহ্ণ
Link Copied!

আব্দুস সালাম রুবেল স্টাফ রিপোর্টারঃ ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া এস,সি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নে অভিভাবক সমাবেশ, বার্ষিক পরীক্ষার ফলাফল ও কৃতি ছাত্র-ছাত্রীদের সম্মাননা প্রদান অনুষ্ঠান ২০২২ অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার ২৯ ডিসেম্বর সকাল ১১ টায় গড়েয়া এস বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে সমাবেশ টি অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে গড়েয়া এস,সি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সভাপতি মারুফ হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গড়েয়া ডিগ্রি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আলহাজ্ব মো, সাইফুর রহমান,১৩ নং গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো, আফিজার রহমান দুলাল, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব মো,এনামুল হক সরকার, সন্মানিত আলোচক হিসেবে বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো, ওয়াহিদুল ইসলাম।

অতিথি বৃন্দ আলোচনা শেষে ২০২২ সালের এস,এস পরিক্ষায় কৃতি ছাত্র /ছাত্রীদের হাতে সন্মাননা উপহার তুলেদেন।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে অভিভাবক,ছাত্র-ছাত্রী, শিক্ষক, কর্মচারী ও গড়েয়া এস,সি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান টি সঞ্চালনায় ছিলেন মো, বেলাল হোসেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।