ঢাকামঙ্গলবার , ২৭ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

ঘণ কুয়াশায় বাস ট্রাক সংঘর্ষে আহত ১০

Ranisankailnews24
ডিসেম্বর ২৭, ২০২২ ৮:১৫ অপরাহ্ণ
Link Copied!

আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার আমতলী- পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কে সাহেববাড়ী বাস স্ট‍্যান্ডের কাছে বাস ও ট্রাকের সংঘর্ষে কলেজ শিক্ষার্থীসহ দশ জন যাত্রী আহত হয়েছে। আহতদের অধিকাংশ আমতলী সরকারি কলেজের শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ মঙ্গলবার সকাল ৭টার দিকে ওই সড়কের সাহেববাড়ী বাস ষ্ট্যান্ডের কাছে আকন বাড়ি মসজিদের সামনে ঘণ কুয়াশার কারণে ওই দূর্ঘটনাটি ঘটে।

ঢাকা থেকে ছেড়ে আসা কুয়াকাটাগামী “মোল্লা পরিবহন” ওই সড়কে চলাচলরত একটি যাত্রীবাহি মাহেন্দ্রাকে সাইড দিতে গিয়ে ভাঙ্গারী মালামাল বোঝাই একটি মিনি ট্রাককে ধাক্কা দেওয়ায় ওই দূর্ঘটনাটি সংগঠিত হয়। এতে চুনাখালী বাসষ্ট‍্যান্ড থেকে উঠে আসা আমতলী সরকারি কলেজের অজ্ঞাত শিক্ষার্থীসহ দশ যাত্রী আহত হয়েছে।

সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রদান করা হয়েছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান বলেন, ঘণ কুয়াশার কারণে বাস দূর্ঘটনায় ১০ জন যাত্রী আহত হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।