ঢাকাবৃহস্পতিবার , ২ মে ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

চট্রগ্রামের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান পি এইচ আমীন একাডেমীর এস এস সি ৮৫ ব্যাচের কমিটি গঠন

Ranisankailnews24
মে ২, ২০২৪ ৯:৩৫ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার।। চট্রগ্রামের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান পি এইচ আমীন একাডেমীর এস এস সি ৮৫ ব্যাচের ০২০-২০২৬ বর্ষের জন্য কমিটি গঠন উপলক্ষে গত ১ মে ৮৫ ব্যাচের কামাল উদ্দীনের বাগান বাড়িতে এক অনাড়ম্বর অনুষ্টানের মধ্য দিতে সর্বসম্মতিক্রমে গঠন করা হয়েছে।।

৮৫ ব্যাচের সভাপতি ইমতিয়াজ সবুজের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সহ সভাপতি
কাজী আবদুজ জাহের রাজু,সাধারণ সম্পাদক দিলীপ কুমার দাশ,ইসমত আরা রুমা, চট্রগ্রাম সিটি কর্পোরেশনের মহিলা কাউন্সিলর হুরে আরা বিঊটি, সালাউদ্দিন চৌধুরী,কামাল উদ্দীন, বিদ্যা সাগর ও দৈনিক ঝড় সম্পাদক শাওন আমিন প্রমুখ।

পরে শাওন আমিনের উপস্থাপিত একটি খসড়া কমিটি সকলের অনুমোদনের জন্য উপস্থাপন করা হয়।

সর্বসম্মতিক্রমে ৮৫ ব্যাচের ২০২৪-২০২৬ বর্ষের জন্য ১৫ সদস্য বিশিষ্ট কমিটি নির্বাচিত করা হয়। কমিটির সদস্যরা হলেন সহ-সভাপতি, কাজী আবদুজ জাহের রাজু, সালাউদ্দিন চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক: সালেহ্ উদ্দিন,যুগ্ন সাধারণ সম্পাদক ফিরোজ উদ্দিন চৌধুরী, অর্থ সম্পাদক: দেলোয়ার হোসেন,সাংগঠনিক সম্পাদক: ইসমাত আরা রুমা,প্রচার ও প্রকাশনা সম্পাদক: মো. আবদুল আজিজ,নির্বাহী সদস্য:-হুরে আরা বিউটি,মো. কামাল উদ্দিন,বিদ্যা সাগর,মো. আকরাম হায়াত, ও মো. মহসিন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।