ঢাকারবিবার , ২৬ মে ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

চালককে হত্যা করে রিকশা নিয়ে উধাও দুর্বৃত্তরা

Ranisankailnews24
মে ২৬, ২০২৪ ৭:০১ অপরাহ্ণ
Link Copied!

হাচিবুর রহমান,কালিয়া (নড়াইল) প্রতিনিধিঃগোপালগঞ্জে রিকশা চালক সোহেল মোল্লা (৩৮) নামে এক ব্যক্তিকে হত্যা করে ব্যাটারিচালিত রিকশা নিয়ে পালিয়ে গেছে দুর্বৃত্তরা।

রবিবার ( ২৬মে) ভোরে শহরতলীর মানিকদাহ গ্রামের কাচারিবাড়ি নামক স্থানের রাস্তার পাশ থেকে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত ওই ব্যক্তি নড়াইল জেলার নড়াগাতি থানার চর মধুপুর গ্রামের মৃত ময়েন মোল্লার ছেলে।
সে গোপালগঞ্জ সদর উপজেলার পুরান মানিকদাহ আদর্শ গ্রামে ভাড়া থাকতেন। সেখানে থেকে গোপালগঞ্জ শহরে রিকশা চালিয়ে সংসার চালাতেন।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, সোহেল মোল্লা দিনের বেলায় রিকশা না চালিয়ে সারা রাত রিকশা চালাতেন। অন্যান্য দিনের মতো শনিবার বিকালে ঘর থেকে রিকশা নিয়ে বেড়িয়ে পড়েন রিকশা চালাতে। রাতে রিকশা চালিয়ে ভোরে ভাড়া বাসায় ফিরছিলেন পথে দুর্বৃত্তরা ইট দিয়ে মাথা ও শরীরের বিভিন্ন স্থান থেতলে তাকে হত্যা করে রিকশা নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ এসে সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

এ বিষয়ে গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মোহাম্মদ আনিচুর রহমান বলেন,এ বিষয়ে এখনো কোনো অভিযোগ পাইনি।ভিকটিমের পরিবার মামলা দিলে আমরা মামলা নেবো। তাছাড়া যারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তাদের ধরতে আমাদের বিভিন্ন টিম কাজ করছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।