ঢাকাসোমবার , ৩ জুন ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

জনপ্রিয়তার শীর্ষে চেয়ারম্যান পদপ্রার্থী- আলহাজ্ব আবুল কালাম আজাদ 

Ranisankailnews24
জুন ৩, ২০২৪ ৮:৫৫ অপরাহ্ণ
Link Copied!

মামুন হোসাইন,স্টাফ রিপোর্টার:আসন্ন পটুয়াখালী সদর ৬ষ্ঠ উপজেলা পরিষদের নির্বাচন-৯জুন ,পটুয়াখালী সদর উপজেলাকে আধুনিক স্মার্ট উপজেলা গড়ার লক্ষ্যে জনগণের মাজে চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব আবুল কালাম আজাদ (কালাম মৃধা) ভোটের মাঠে জন প্রিয়তায় সবার শীর্ষে।

পটুয়াখালীর সদর উপজেলা পরিষদ নির্বাচন হয়েছিল গত ২৮ মে, ২০১৯ সালে দেখতে দেখতে পার হয়েছে ৫টি বছর। তাই জনমনে ভাবনা জেগেছে কে হবেন এবারের উপজেলা পরিষদ চেয়ারম্যান? আগামী ৫টি বছর উপজেলা পরিষদ চেয়ারম্যান হয়ে সুনামের সাথে কাজ করতে চান এবং আধুনিক স্মার্ট পটুয়াখালী সদর উপজেলা গড়ার লক্ষ্যে চেয়ারম্যান পদ প্রার্থী আলহাজ্ব আবুল কালাম আজাদ (কালাম মৃধা) সকলের কাছে দোয়া চেয়ে, তার কাপ পিরিচ মার্কায় ভোট চান, পটুয়াখালী সদর উপজেলা পরিষদের অধিকাংশ জনগণ বলেন, চেয়ারম্যান হিসেবে আমরা এবার মানবিক নেতা আলহাজ্ব আবুল কালাম আজাদ (কালাম মৃধা) কে উপজেলার রুপকার,আধুনিক ও স্মার্ট উপজেলা গড়ার লক্ষ্যে চেয়ারম্যান হিসেবে তাকেই সমর্থন করছি ও তার কোন বিকল্প নেই। সাধারণ ভোটারদের সাথে কথা বলে জানা গেছে পটুয়াখালী সদর উপজেলায় অসংখ্য সামাজিক ও মানবিক,উন্নয়ন মুলক কাজ করেছেন এই মানবিক নেতা, তিনি অসহায় গরিব দুঃখী মেহনতী মানুষের পরম বন্ধু, পরোপকারী মহৎ হৃদয়ের মানুষ,তাই তাদের সিদ্ধান্ত পটুয়াখালী সদর উপজেলায় উন্নয়নের রুপকার, আধুনিক স্মার্ট ও গ্রামকে শহরে রুপান্তরিত করার কারিগর হিসেবে আলহাজ্ব আবুল কালাম আজাদ (কালাম মৃধা) কে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় এবং তাড়া কাপ পিরিচ মার্কায় ভোট দিবেন বলে জানান।

সাধারণ ভোটারদের মনের অনুভূতি হলো পটুয়াখালী সদর উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব আবুল কালাম আজাদ (কালাম মৃধা) তিনি আমাদের সাথে এমন ভাবে মিশে গেছে যেনো তিনি আমাদের আপন ভাই বন্ধুর মতো। চেয়ারম্যান পদ প্রার্থী আলহাজ্ব আবুল কালাম আজাদ (কালাম মৃধা) বলেন, নির্বাচনে আমি যে প্রতিশ্রুতি দিবো তাঁর প্রায় ১০০% ই-পূরন করতে আমি সক্ষম হবো- ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, উন্নয়নের মার্কা কাপ পিরিচ মার্কা, লক্ষ্য দেখে পক্ষ নিন, আধুনিক স্মার্ট পটুয়াখালী সদর উপজেলা ও গ্রামকে শহর গড়ার পক্ষে, ভালো মানুষকে আপনাদের মহা মূল্যবান ভোটটি প্রদান করবেন, তাহলে যেমন উন্নয়ন পাবেন তাঁর সাথে সাথে ভালো একজন সেবকও নেতা পাবেন। চেয়ারম্যান পদ প্রার্থী আরও বলেন, আমি যেখানেই যাই আল্লাহর রহমতে জনগণের ভালবাসা পাই এবং আমায় ভালো বাসে ও বেশি আমার জনসভায় তারা আসে। এতেই বুঝা যায় জনগণ আমাকে কতোটা ভালো বাসে।

আমি পটুয়াখালী সদর উপজেলা বাসীর প্রতি খেয়াল রেখে উপজেলার অনেক রাস্তা,ঘাট কালভার্ড ও সামাজিক উন্নয়ন স্মার্ট উপজেলা গড়ার চেষ্টা করবো। আর সব সময় তাদের কথা চিন্তা করে, কিভাবে তাদের, কি করে ভালো রাখা যায়। কেউ আমার কাছে চিকিৎসার জন্য আর্থিক সহায়তা চাইলে আমি তাৎক্ষণিক তাঁর ব্যবস্থা গ্রহন করি। গরিব অসহায় তাদের কাছে কোন টাকা পয়সা নেই, আমি গরিবের কথা চিন্তা করে আমি সাধারণ জনগনের সেবক হয়ে তাদের মাঝে মিলে মিশে জীবন যাপন করছি, আপনাদের সকলের কাছে আন্তরিক দোয়া কামনা করছি।

পটুয়াখালী সদর উপজেলা চেয়ারম্যান পদ প্রার্থী বলেন, ৯জুন,সারা দিন,কাপ পিরিচ মার্কায় ভোট দিন, উপজেলা পরিষদ নির্বাচনে আমাকে তাদের মূল্যবান ভোট দিয়ে জয় যুক্ত করবেন। আমিও তাদের ভালো বাসার মর্যাদা রাখবো। আমি শাসক না আমি জনগণের সেবক হয়ে তাদের মাঝে থাকতে চাই ,আমি পটুয়াখালী সদর উপজেলা বাসীর কল্যানে আধুনিক বিশ্বের সাথে তাল মিলিয়ে স্মার্ট উপজেলা গড়ার লক্ষ্যে কাজ করবো ইনশাআল্লাহ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।