ঢাকাশনিবার , ১ জুন ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

জন্মদিনে ফুলেল শুভেচ্ছায় শিক্ত হলেন সাংবাদিক মতিন খাঁন

Ranisankailnews24
জুন ১, ২০২৪ ৯:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

মুক্তাদির হোসেন,স্টাফ রিপোর্টার:একটি নতুন সকালের শুভ বার্তা নিয়ে নতুন কে স্বাগত জানাতে আবেগ আপ্লুত মনে ক্যালেন্ডার পাতায় আরেকটি নতুন বছরের শুভ অপেক্ষায় সেই মহেন্দ্র ক্ষন আজ পহেলা জুন, এই দিনে মা বাবার কোল আলোকিত করে যে মানুষ টির জন্ম সে মানুষটি হলো সাংবাদিক এর প্রিয় ব্যক্তিত্ব পজিটিভ বাংলা টিভি সহ -সম্পাদক আব্দুল মতিন খাঁন।

আজ সকালে বিভিন্ন লোকের শুভেচ্ছা বর্তায় সিক্ত হলেন সাংবাদিক আব্দুল মতিন খান, গাজীপুরের কালীগঞ্জ উপজেলার তুমুলিয়া ইউনিয়ন বোয়ালী গ্রামের মোঃ মোস্তফা খান ও মোসাঃ মনোয়ারা বেগম এর তৃতীয় সন্তান মোঃ আব্দুল মতিন খান ০১ লা জুন এই দিনে জন্মগ্রহণ করেন।

জন্ম ০১/০৬/১৯৭৭ইং বোয়ালী গ্রামে জন্ম গ্রহন করেন। ৪৮ তম জন্ম দিন উপলক্ষে পজিটিভ বাংলা টিভির পক্ষ থেকে সম্পাদক মোঃ বিল্লাল হোসেন শুভেচ্ছা বার্তা জানান, বিভিন্ন আত্মীয় স্বজন বন্ধু বান্ধব ও প্রিয় মানুষ টিকে জন্ম দিন উপলক্ষে শুভেচ্ছা বার্তা জানান।
মতিন খাঁন কে কালীগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক কাজী হারুন অর রশিদ টিপু ও জন্মদিন এর শুভেচ্ছা জানান।

বাংলাদেশ প্রজন্ম লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ও কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ ইব্রাহিম খন্দকার, কালীগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আলামিন দেওয়ান আল আবেদী, বাংলাদেশ প্রেস ক্লাব কালীগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো:মুক্তাদির হোসেন, কালীগঞ্জ প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ লোকমান হোসেন পনির, সদস্য মোঃ মজিবুর রহমান,অর্থ বিষয়ক সম্পাদক কাজী মুনুজুর হোসেন, সদস্য সোহরাব আলী সরকার ও আব্দুল মতিন খান কে শুভেচ্ছা জানান।

ছাত্রজীবন থেকেই তিনি ছাত্র রাজনীতির সাথে জড়িত,সভাপতি ৩ নং ওয়ার্ড (বতর্মান ৭,৮,৯) ১৯৯১ ইং তুমলিয়া ইউনিয়ন শাখা ছাত্র লীগ,রুপগঞ্জ নারায়ণগঞ্জ (বর্তমান কালীগঞ্জ )
সাংগঠনিক সম্পাদক,কালীগঞ্জ শ্রমিক কলেজ (বর্তমান সরকারি কালীগঞ্জ শ্রমিক কলেজ) শাখা ছাত্রলীগ ১৯৯৬ ইং, ভি পি, কালীগঞ্জ শ্রমিক কলেজ শাখা ছাত্র সংসদ ২০০০-২০০১ ইং(বর্তমান সরকারি কালীগঞ্জ শ্রমিক কলেজ) সহ-সভাপতি কালীগঞ্জ উপজেলা শাখা ছাত্রলীগ ২০০১ ইং,২০১৫ সাল থেকে( বতর্মান (সদস্য -কালীগঞ্জ উপজেলা শাখা যুবলীগ) ।সদস্য কালীগঞ্জ প্রেস ক্লাব।

বর্তমানে তিনি জনপ্রিয় নিউজপোর্টাল পজেটিভ বাংলা টিভির সহ-সম্পাদক ও দৈনিক পূর্বাভাস পত্রিকা কালীগঞ্জ উপজেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন। শুভ হোক আব্দুল মতিন খাঁন ৪৮ তম জন্ম দিন, শুভ হোক আপনার আগামীর পথ চলা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।