ঢাকাশনিবার , ২৫ নভেম্বর ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা

জামালপুরের মাদারগঞ্জে ১৫০ বোতল ফেনসিডিলসহ ২ মাদককারবারীকে আটক করেছে র‍্যাব-১৪

Ranisankailnews24
নভেম্বর ২৫, ২০২৩ ৯:৪৯ অপরাহ্ণ
Link Copied!

মোহাম্মদ আলী জিন্নাহ,নিজস্ব প্রতিনিধি: জামালপুরের মাদারগঞ্জে ১৫০ বোতল ফেনসিডিল সহ ২ মাদককারবারী কে আটক করেছে র‍্যাব-১৪ ।

শনিবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে মাদারগঞ্জ উপজেলার বালিজুড়ী ইউনিয়নের চর শুভ গাছা এলাকার রাস্তার উপর থেকে ২ জনের কাছে থাকা ২ টি ব্যাগের ভিতর ১৫০ বোতল ফেনসিডিল সহ আটক করে র‍্যাব-১৪। মাদারগঞ্জ মডেল থানা সূত্রে জানা গেছে ঠাকুরগাঁও থেকে বগুড়া হয়ে মাদারগঞ্জের জামথল ঘাট ভায়া শুভগাছা দিয়ে মোটরসাইকেল যোগে আসার পথে ফেনসিডিল বোতলসহ ২ জন কে আটক করে র‍্যাব-১৪ টিম।
আটককৃতরা গাজীপুর জেলার জৈয়দেপুর থানার শিরিচালা গ্রামের হাজ্বী মিন্নাত আলীর ছেলে জসিম (৩০) ও ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার গোদাগাড়ী ( চুডঙ্গী) এলাকার খালেকের ছেলে সমির (২৫)। মাদারগঞ্জ মডেল থানার এস আই জিন্নত আলী জিন্নাহ জানান র‍্যাব-১৪ টিম গোপন সংবাদে মাদারগঞ্জের চর শুভ গাছা এলাকা থেকে ১৫০ বোতল ফেনসিডিল সহ ২ জন মাদককারবারীকে আটক করে। তাদের সাথে ১ টি মোটরসাইকেল এবং ফেনসিডিল বোতল বহনকারী ২ টি ব্যাগ। ১ টি ব্যাগে ৫০ বোতল ফেনসিডিল ও অন্য ব্যাগে ১০০ বোতল ফেনসিডিল পাওয়া যায়। এ ব্যাপারে জামালপুর জেলার সদ্য অতিরিক্ত পুলিশ সুপার মাদারগঞ্জ সার্কেল বাবু স্বজল কুমার সরকার জানান
র‍্যাব-১৪ টিম ১৫০ বোতল ফেনসিডিল সহ ২ জন মাদককারবারী কে আটক করে মাদারগঞ্জ মডেল থানায় হস্তান্তর করে। এ ঘটনায় আটককৃত মাদককারবারীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।