ঢাকাসোমবার , ১৭ অক্টোবর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা

জেলা পরিষদ নির্বাচনে ফুলপুর থেকে মাহবুব বিজয়ী

Ranisankailnews24
অক্টোবর ১৭, ২০২২ ৪:৪১ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহ ফুলপুর প্রতিনিধি মোঃকামরুল ইসলাম খানঃজেলা পরিষদ নির্বাচনে ময়মনসিংহ-৩ (ফুলপুর) থেকে সদস্য পদে ৫৭ ভোট পেয়ে মোহাম্মদ মাহবুবুর রহমান (টিউবওয়েল) নির্বাচিত হয়েছেন।

আজ সোমবার বেলা সোয়া ২টার দিকে প্রিজাইডিং অফিসার একাডেমিক সুপার ভাইজার পরিতোষ সূত্র ধর উপজেলা পরিষদ সম্প্রসারিত প্রশাসনিক ভবনের দ্বিতীয় তলা থেকে মাইকে এ ফলাফল ঘোষণা করেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফারুক আহমেদ সরকার ((হাতি) পেয়েছেন ৪৪ ভোট।

এছাড়া মহিলা সদস্য পদে আছমাউল হোছনা শিমুল (দোয়াত কলম) ৬৪ ভোট পেয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মনজু আরা বেগম (লাটিম) পেয়েছেন ৩৮ ভোট।
আর চেয়ারম্যান পদে ইউসুফ খান পাঠান (আনারস) পেয়েছেন ৫৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নুরুল ইসলাম রানা (ঘোড়া) পেয়েছেন ৫২ ভোট।

নির্বাচনে রিটার্নিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন ময়মনসিংহ জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক।

আইন শৃঙ্খলা ও সার্বিক বিষয় নিয়ন্ত্রণে ছিলেন ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শীতেষ চন্দ্র সরকার, নির্বাহী ম্যাজিস্ট্রেট জান্নাতুল মাওয়া, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ফুলপুর সার্কেল) দীপক চন্দ্র মজুমদার, ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন, ওসি তদন্ত আব্দুল মোতালিব চৌধুরী, বিভিন্ন ইলেকট্রনিক মিডিয়ায়র কর্মরত সাংবাদিক এসময় উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।