ঢাকাবৃহস্পতিবার , ২৩ মে ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

জেলা প্রেস ক্লাব পটুয়াখালীর সংবাদ কর্মীর পক্ষ থেকে শোক ও সমবেদনা জ্ঞাপন

Ranisankailnews24
মে ২৩, ২০২৪ ৬:১৩ অপরাহ্ণ
Link Copied!

মোঃ মামুন হোসাইন,স্টাফ রিপোর্টার:

পটুয়াখালী টেলিভিশন জার্নালিস্ট ফোরামের সাধারণ সম্পাদক ও একুশে টেলিভিশনের সাংবাদিক এবং পটুয়াখালী প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম প্রিন্স এর বাবা আব্দুর রব মাষ্টার ইন্তেকাল করেছেন,( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহী রাজিউন)। জনাব আব্দুর রব মাষ্টার পটুয়াখালী আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক ছিলেন।
তার মৃত্যুতে জেলা প্রেস ক্লাব পটুয়াখালীর সকল সংবাদ কর্মীর পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করছি। এবং আমরা অতিবো দুঃখের সাথে জানাচ্ছি যে, পটুয়াখালী পৌরসভাধীন সেন্টার পাড়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক এবং পটুয়াখালী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম প্রিন্সের বাবা দক্ষিণ সবুজবাগ নিবাসী আব্দুর রব স্যার অদ্য দুপুর ২ টা ৩০ মিনিটের সময় তার নিজ বাসভবনে শেষ নিশ্বাস ত্যাগ করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন), মরহুমের জানাজার নামাজ আজ সন্ধ্যা ৭ ঘটিকার সময় দক্ষিণ সবুজবাগ তার নিজ বাসভবনের সামনে অনুষ্ঠিত হইবে। সকল ধর্মপ্রাণ মুসলমানদেরকে উক্ত জানাজার নামাজে অংশগ্রহণ করার জন্য বিশেষভাবে অনুরোধ করা গেল।
আমরা জেলা প্রেস ক্লাব পটুয়াখালীর সংবাদ কর্মীরা আন্তরিক ভাবে দোয়া করি, উপর আল্লাহ তায়ালা যেন এই শোক সইবার মতো তৌফিক দান করেন এবং তার পরিবারের সকলকে সুস্থ রাখেন ও ভালো রাখেন এই দোয়া করি এবং আল্লাহ তায়ালা যেন তার পরিবারের সকলকে হায়াতে তৈয়বা দান করেন আমিন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।