ঢাকাশুক্রবার , ২১ অক্টোবর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

জয়ীতা এ্যাওয়ার্ড -২০২২ পাওয়া জেলা প্রশাসক অন্জনা খান মজলিশ কে ‘বাংলাদেশ প্রেস ক্লাব’ নেত্রকোণা জেলার শুভেচ্ছা

Ranisankailnews24
অক্টোবর ২১, ২০২২ ১০:০১ পূর্বাহ্ণ
Link Copied!

নেত্রকোণা প্রতিনিধিঃ  আমরা নারী আমরা পারি ‘-এই শ্লোগানকে সামনে রেখে প্রতিবছরের ন্যায় এবারও জয়ীতা এ্যাওয়ার্ড -২০২২ এ পুরস্কৃত হয়েছেন বিভিন্ন ক্যাটাগরির নারী।এ বছর দুই ক্যাটাগরিতে জয়ীতা এ্যাওয়ার্ড প্রদান করা হয়।
সমাজের বিভিন্ন স্তরে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনের জন্য এ্যাওয়ার্ড পেয়েছেন নেত্রকোণার জেলা প্রশাসক অন্জনা খান মজলিশ। আই সিটি ডিভিশনের সহায়তায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে উইম্যান কমার্স এন্ট্রিপ্রিমিয়ারশীপ সামিট -২০২২ এ বেস্ট ইন গভর্নমেন্ট এ্যাডমিনিস্ট্র্যাশন ক্যাটাগরিতে শ্রেষ্ঠ নির্বাচিত হন জেলা প্রশাসক অন্জনা খান মজলিশ।
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক এমপি এই পদক ও সার্টিফিকেট তুলে দেন। জেলা প্রশাসক অন্জনা খান মজলিশের পক্ষে এ পদক গ্রহণ করেন তাঁর স্বামী আবুল কাশেম মুহাম্মদ জহুরুল হক। জেলা প্রশাসক অন্জনা খান মজলিশ শ্রেষ্ঠ সরকারি প্রশাসনের এ্যাওয়ার্ড পাওয়ায় জেলার সরকারি – বেসরকারি সকল স্তরের মানুষের মাঝে আনন্দ বিরাজ করছে। সকলেই তাঁর মঙ্গল কামনা করছেন।
জয়ীতা এ্যাওয়ার্ড -২০২২ এ পুরষ্কৃত হওয়ায় জেলা প্রশাসক অন্জনা খান মজলিশ কে ২০ অক্টোবর (বৃহস্পতিবার) তাঁর কার্যালয়ে’ বাংলাদেশ প্রেস ক্লাব’ নেত্রকোণা জেলা শাখার সদস্যবৃন্দ ফুলেল শুভেচছা জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।