ঢাকাবুধবার , ২০ মার্চ ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁওয়ে আনসার ভিডিপির মৌলিক প্রশিক্ষণ অনুষ্ঠিত

Ranisankailnews24
মার্চ ২০, ২০২৪ ৬:৪৬ অপরাহ্ণ
Link Copied!

ঠাকুরগাঁও প্রতিনিধি: শান্তি শৃঙ্খলা উন্নয়ন নিরাপত্তায় সর্বত্র আমরা এই প্রতিপাদকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মৌলিক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২০মার্চ) দুপুরে জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কার্যালয়ে এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে কোরআন তিলাওয়াত, গীতা পাঠ ও প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

জেলা আনসার ও ভিডিপি কমান্ড্যান্ট মোঃ মিনহাজ আরেফিন এর সভাপতিত্বে এ সময়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক।

পুলিশ সুপার বলেন, যারা প্রশিক্ষণ নিয়েছেন, প্রত্যেককেই প্রশিক্ষণ কাজে লাগিয়ে এগিয়ে যেতে হবে। আপনারা সরকারি দায়িত্ব পালনসহ বিভিন্ন কর্মকান্ডে যথেষ্ঠ ভূমিকা রয়েছে। আপনাদের কাজকে সহজ করার জন্য এই প্রশিক্ষণের ব্যবস্থা। প্রত্যেককে নিজ নিজ জায়গা থেকে সঠিক ভাবে দায়িত্ব পালন করার দিক নির্দেশনা প্রদান করেন তিনি।

তিনি আরো বলেন, এই প্রশিক্ষণ তোমাদের জীবনের এক বড় ভূমিকা পালন করবে। তাই প্রশিক্ষণ চলাকালীন সময় মনকে সার্বক্ষণিক শিক্ষার মানসিকতায় প্রশিক্ষণের প্রতিটি ধাপ, প্রতিটি কথা এবং প্রতিটি মুহূর্ত স্বতঃস্ফূর্তভাবে পালন করতে হবে। প্রশিক্ষণে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মুলত আইনশৃঙ্খলা রক্ষা জঙ্গিবাদ মাদক এবং দেশ ও আত্মসামাজিক উন্নয়নে সহ বিভিন্ন বিষয়ে নিজেকে নিয়োজিত রাখতে হবে. আর এ প্রশিক্ষন থেকে আনসার সদস্যরা দেশকে এগিয়ে নিতে অগ্রনী ভুমিকা পালন করবে বলে জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।