ঢাকারবিবার , ২৪ মার্চ ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁওয়ে নির্বাচনী মত বিনিময় শুরু করলেন এ্যাড. অরুনাংশু দত্ত টিটো

Ranisankailnews24
মার্চ ২৪, ২০২৪ ৪:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি, ঠাকুরগাঁও : আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্রকরে ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের বিভিন্ন ইউনিয়নে নির্বাচনী মত বিনিময় শুরুকরেছেন বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাড.অরুনাংশু দত্ত টিটো। গত বৃহস্পতিবার বিকেলে তিনি এই নির্বাচনী মত বিনিময় শুরু করেন।

এরই ধারাবাহিকতায় ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের আওতাধীন গড়েয়া ও শুখানপুকুরি ইউনিয়নে
পৃথক পৃথক সভায় নির্বাচনী মত বিনিময় অনুষ্ঠিত হয়েছে। এর মধ্য গতকাল শুক্রবার বিকেলে গড়েয়া ইউনিয়ন পরিষদ
হলরুমে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন বর্তমানউপজেলা পরিষদ চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাড. অরুনাংশু দত্ত
টিটো।সভায় গড়েয়া ইউনিয়ন আ.লীগের সভাপতি আফিজার রহমান দুলালের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আশরাফুল হক চৌধূরি, উপজেলা আ.লীগের সহ-সভাপতি নারায়ন চন্দ্র , জেলা কৃষক লীগের সভাপতি পবারুল ইসলাম, ইউনিয়নের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান রইছ উদ্দিন সাজু, স্বেচ্ছাসেবকলীগ
নেতা রন্টু শাহ, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি শরীফ আহমেদ শাহ্, তোফায়েল আলম রিকি, ইউনিয়ন যুবলীগ সভাপতি জামাল উদ্দিন প্রমুখ।
সভায় বক্তারা আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাড. অরুনাংশু দত্ত টিটো বিজয়ী করতে সজকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান। সে সময় বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও
সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাড. অরুনাংশু দত্ত টিটো আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন সকলের সহযোগিতা কামনা করেন।
এ সময় গড়েয়া ইউনিয়নের ইউপি সদস্য, সদস্যা, ইউনিয়ন আওয়ামীলীগ ও এর অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
পরে অরুনাংশু দত্ত টিটো শুখানপুকুরি ইউনিয়নে নির্বাচনী মত বিনিময় সভা করেন। এতে সভাপতিত্ব করেন শুখানপুকুরি ইউনিয়নের চেয়ারম্যান আনিসুর রহমান।সভায় স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা বক্তব্য রাখেন।
উল্লেখ্য, এর আগে আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে এ্যাড. অরুনাংশু দত্ত টিটো’র ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের বিভিন্ন ইউনিয়নে নির্বাচনী মত
বিনিময় শুরু করেন। ইতোমধ্যে নারগুন ইউনিয়ন, আখানগর ইউনিয়ন, জগন্নাথপুর,রুহিয়া ও রুহিয়া-২০ ইউনিয়নে নির্বাচনী মত বিনিময় সভা শেষ হয়েছে।
আগামী ২৩শে মে, ২০২৪ ৬ষ্ঠ দফার ৩য় পর্যায়ে ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই উপজেলায় মোট ভোটার প্রায় ৪লাখ ৮১ হাজার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।