ঢাকাসোমবার , ১৮ মার্চ ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে এতিমদের নিয়ে এমপির ইফতার

Ranisankailnews24
মার্চ ১৮, ২০২৪ ৮:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

ঠাকুরগাঁও সংবাদাতা: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ঠাকুরগাঁওয়ে এতিম শিশুদের নিয়ে ইফতার ও দোয়া করা হয়েছে।

রোববার সন্ধ্যায় ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য মাজহারুল ইসলাম সুজনের আয়োজনে সমিরউদ্দিন স্মৃতি মহাবিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

এমপি সুজন বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ ও পরামর্শ দিয়েছেন সমাজের দুস্থ ও এতিম শিশুদের নিয়ে ইফতার মাহফিল করার জন্য। তারই ধারাবাহিকতায় আজকের এই আয়োজন। আপনারা সকলে বঙ্গবন্ধুর জন্য দোয়া করবেন।

ইফতার মাহফিলে উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন স্থরের নেতৃবৃন্দ সহ বিভিন্ন মাদ্রাসার শিশুরা অংশ নেয়। মাহফিলে বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমান ও তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।