ঢাকাসোমবার , ২০ মে ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁওয়ে ৬ষ্ঠ উপজেলা নির্বাচনে পুলিশ সুপারের ব্রিফিং

Ranisankailnews24
মে ২০, ২০২৪ ১০:২৩ অপরাহ্ণ
Link Copied!

ঠাকুরগাঁও প্রতিনিধি:   ঠাকুরগাঁওয়ে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ (২য় ধাপ) উপলক্ষে পুলিশ সুপারের ব্রিফিং অনুষ্ঠিত |

২০ মে ( সোমবার) সদর থানা, ঠাকুরগাঁও কর্তৃক আয়োজিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ (২য় ধাপ) উপলক্ষে ব্রিফিং প্যারেডে উপস্থিত ছিলেন উত্তম প্রসাদ পাঠক, (পিপিএম-সেবা,) পুলিশ সুপার,  মাহবুবুর রহমান, জেলা প্রশাসক, ঠাকুরগাঁও মহোদয়। এসময় পুলিশ সুপার মহোদয় বলেন নির্বাচন ডিউটি অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি ডিউটি । এজন্য সকলকে সর্বোচ্চ পেশা-দারিত্বের সাথে নির্বাচন উপলক্ষ্যে নিজ নিজ দায়িত্ব সঠিকভাবে পালন, অস্ত্র-গোলাবারুদ ঠিকমতো রাখা এবং পুলিশের ভাবমূর্তি যেন অক্ষুণ্ণ থাকে সে বিষয়ে বিভিন্ন পরামর্শ উক্ত ব্রিফিং এ প্রদান করাসহ ঠাকুরগাঁও সদর উপজেলার সকল কেন্দ্র, এলাকার আইন-শৃঙ্খলা ডিউটিতে নিয়োজিত অফিসার ও ফোর্সদের সর্বোচ্চ মেধা, দায়িত্বশীলতা ও পেশাদারিত্বের সাথে সুসম্পন্ন করাসহ তৎপরবর্তী আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার আহ্বান জানান তিনি।
উক্ত ব্রিফিং এ আরো উপস্থিত ছিলেন জেলা নির্বাচন অফিসার, ঠাকুরগাঁও, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), ঠাকুরগাঁও, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, ঠাকুরগাঁও, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), ঠাকুরগাঁও, সহকারি পুলিশ সুপার, পীরগঞ্জ সার্কেল (অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), ঠাকুরগাঁওসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তা/কর্মচারীগণ ও আনসার সদস্যবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।