ঢাকাবুধবার , ১২ জুন ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁও-এ,বিমানবন্দর ও মেডিকেল কলেজের দাবিতে মানববন্ধন

Ranisankailnews24
জুন ১২, ২০২৪ ৬:১৬ অপরাহ্ণ
Link Copied!

 

নিজস্ব প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে বিমানবন্দর পুনরায় চালু ও মেডিকেল কলেজ স্থাপনের দাবিতে মানববন্ধন কর্মসূচী করেছেন জেলার সর্বস্থরের মানুষ। ১২ই জুন ২০২৪ বুধবার সকালে ঠাকুরগাঁও জেলার সর্বস্থরের মানুষের ব্যানারে শহরের চৌড়াস্তা মোড়ে এই কর্মসূচীর আয়োজন করা হয়।
ঘন্টাব্যাপী এই মানববন্ধনে জেলার বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দরা সহ ব্যবসায়ী, সাংস্কৃতিক কর্মী ও স্কুল কলেজের শিক্ষার্থীরা অংশ নেয়। এসময় বক্তব্য রাখেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাড.অরুনাংশু দত্ত টিটো, জেলা বিএনপির সহ-সভাপতি ওবায়দুল্লাহ মাসুদ,জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন,প্রেসক্লাব সভাপতি মনসুর আলী,দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি তানভির হাসান তানু,আয়োজক কমিটির ভারপ্রাপ্ত সমন্বয়ক সত্য প্রসাদ ঘোষ নন্দন, সদস্য মমিনুর রহমান বিশাল, সরিফুল করিম রুবেল, মাসুদ আহম্মেদ সূবর্ন, কামরুল হাসান, এম এ সামাদ, রবিউল এহ্সান রিপন সহ অনেকে। বক্তরা এসময় অবিলম্বে ঠাকুরগাঁও বিমানবন্দর ও মেডিকেল কলেজ চালুর জোর দাবি জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।