ঢাকারবিবার , ১৯ মার্চ ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

ডোমারের সোনারায় উচ্চ বিদ্যালয়ের চারতলা বিশিষ্ট ভবনের উদ্বোধন

Ranisankailnews24
মার্চ ১৯, ২০২৩ ৮:২৬ অপরাহ্ণ
Link Copied!

তপন দাস,নীলফামারী প্রতিনিধিঃ শিক্ষা নিয়ে গড়বো দেশ, শেখ হাসিনার বাংলাদেশ”—এই প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারীর ডোমার উপজেলার সোনারায় উচ্চ বিদ্যালয়ের চারতলা ভবন ও কারিগরি শাখার চারতলা ভিত বিশিষ্ট একতলা ভবনের উদ্বোধন করা হয়েছে আজ।

রবিবার (১৯শে মার্চ) সকালে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন সোনারায় উচ্চ বিদ্যালয়ের চারতলা বিশিষ্ট ভবন এবং সেসিপ প্রকল্পের (কারিগরি শাখা) চারতলা ভিত বিশিষ্ট একতলা ভবনের উদ্বোধন করেন—নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার এমপি।

সোনারায় উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রমণী কান্ত রায়ের সার্বিক তত্ত্বাবধানে উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন—সোনারায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সোনারায় উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি গোলাম ফিরোজ চৌধুরী।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন—ডোমার উপজেলা পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ, নীলফামারী শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী হারুন অর রশিদ, ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মোঃ আব্দুল মালেক সরকার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সদস্য মোঃ সহিদ আহম্মেদ সান্তু, ১০নং হরিণচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রাসেল রানা, উপজেলা একাডেমিক সুপারভাইজার সাফিউল ইসলাম প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।