ঢাকাশুক্রবার , ৫ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

ডোমারে মেয়রের বিরুদ্ধে কোর্টে অপহরণ হত্যার মামলা

Ranisankailnews24
জানুয়ারি ৫, ২০২৪ ৭:৪৬ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার,নীলফামারীর ডোমার মহিলা কলেজের সহকারী অধ্যাপক, আলমগীর কবির অপহরন ও হত্যা মামলা করেন ডোমারের মেয়র আলহাজ্ব মনছুরুল ইসলাম দিনু সহ তিনজনের বিরুদ্ধে।।
আলমগীর কবির জানান, ডোমার বালিকা নিকেতনে আমার বউ শিক্ষকতা করে সেই সুত্রে আমার বউর সাথে পরোকিয়ার সম্পর্কে জরিয়ে যায় সেই প্রতিষ্ঠানের প্রধান ওমর ফারুখ।।অনৈতিক মেলামেশা করায় একাধিক বার ধরার পর যখন আর থামাতে পারেনা তখন তিনি আদালতে মামলা করেন, মামলা নং দঃবিঃ৪৯৭/৫০৬(২)/৩৪ ধারা মতে পিটি ১৬৯/২৩।
প্রধান শিক্ষক ও শিক্ষিকার অনৈতিক কার্যকলাপের বিরুদ্ধে ১৯/১০/২৩ ইং স্কুলের অভিভাবক এলাকা বাসী মানব বন্ধন করেন,সেই মানব বন্ধন শেষে আলমগীর কবির মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে, মামলার আসামীগন ওনাকে পথরোধ করে ফাকা যায়গায় তুলে নিয়ে গিয়ে হত্যা করার চেষ্টা করে এ সময় স্থানীয় লোকজন দেখতে পেলে ওনা কে ছেড়ে দিয়ে প্রান নাশের হুমকি দেয়।। ঐ শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি হচ্ছে মেয়র নিজেই।।
তিনি প্রান নাশের ভয়ে আছে আর মেয়র প্রভাবশালী তাই তিনি বিজ্ঞ আদালতে মামলা করেছেন।।
ডোমারের মেয়রের সাথে ফোনে যোগাযোগ করা হলে ওনার সাথে যোগাযোগ করা সম্ভব হয় নি।।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।