ঢাকাবৃহস্পতিবার , ২৯ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

দক্ষিণ ভূর্ষি স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা শিক্ষার্থীদের সু-শিক্ষায় শিক্ষিত হিসেবে গড়ে তুলতে হবে–চেয়ারম্যান মোহাম্মদ সেলিম

Ranisankailnews24
ডিসেম্বর ২৯, ২০২২ ৯:৫৪ অপরাহ্ণ
Link Copied!

সেলিম চৌধুরী স্টাফ রিপোর্টারঃ-পটিয়া উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও দক্ষিণ ভূর্ষি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুহাম্মদ সেলিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বছরের প্রথম দিনে বিনামূল্যে শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ করে বিশ্ববাসী কাছে দৃষ্টান্ত স্থাপন করেছে। আ.লীগ সরকার ক্ষমতায় থাকলে রাস্তাঘাট, শিক্ষা, চিকিৎসাসহ সর্বক্ষেত্রে উন্নয়ন হয়। তিনি আরোও বলেন, যে জাতির বেশি শিক্ষিত সে জাতি বেশি উন্নত। শিক্ষা ছাড়া কোন জাতি এগিয়ে যেতে পারে না। শিক্ষার মান উন্নয়ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে নতুন ভবন নির্মাণ করে দিয়েছেন। তাই শিক্ষার্থীদের সু-শিক্ষায় শিক্ষিত হিসেবে গড়ে তুলতে শিক্ষকের পাশাপাশি অভিভাবকদের এগিয়ে আসার আহবান জানান। তিনি গতকাল বৃহস্পতিবার দুপুরে পটিয়া দক্ষিণ ভূর্ষি উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও স্কুলের বার্ষিক ফলাফল প্রকাশ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে এ কথা বলেন। চট্টগ্রাম জেলা পরিষদ মহিলা সদস্য ও স্কুল পরিচালনা কমিটি’র সভাপতি ফারহানা আরফিন জিনিয়ার সভাপতিত্বে ও প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলমের পরিচালনায় বক্তব্য রাখেন, অধ্যাপক শিপুল দে, স্কুল পরিচালনা কমিটি’র সদস্য ফজলুল হক বাচা, আবদুল মোতালেব, চন্দন দে, ইউপি সদস্য অজিত দেবনাথ, মহিলা ইউপি সদস্য মিলকি দেব, শিক্ষিকা আমেনা আকতার, সেলিনা আকতার, শিক্ষক স্বরণ শীল, কুমার দাশ, সোলাইমান আশরাফ সাদেক,, সুমী তালুকদার, রাধা রানী পাল, রুবি আকতার, কামরুল ইসলাম, সুমন দাশ প্রমুখ। পরে শিক্ষার্থীদের হাতে নগদ টাকা ও ক্রেস্ট প্রদান করেন চেয়ারম্যান মুহাম্মদ সেলিম অতিথিবৃন্দ। সভাপতির বক্তব্যে চট্টগ্রাম জেলা পরিষদ মহিলা সদস্য ফারহানা আফরিন জিনিয়া বলেন, দেশকে এগিয়ে নিতে মেধাবী শিক্ষার্থীদের ভুমিকা অপরিসীম সুন্দর সমাজ বিনির্মানে অভিভাবকরা শিক্ষার্থীদের লেখা পড়ার পাশাপাশি নৈতিক শিক্ষা গ্রহণ করার আহবান জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।