ঢাকামঙ্গলবার , ২৩ এপ্রিল ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

দলকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে এমপির পুত্রবধুর মনোনয়ন জমা

Ranisankailnews24
এপ্রিল ২৩, ২০২৪ ১:০০ অপরাহ্ণ
Link Copied!

ঠাকুরগাঁও প্রতিনিধি।। দলকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে এমপির পুত্রবধূর মনোনয়ন জমা
মন্ত্রী ও দলীয় এমপির কোনো স্বজন উপজেলা নির্বাচনে অংশ নিতে পারবেন না বলে আওয়ামী লীগের তরফ থেকে নির্দেশনা থাকলেও ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হতে মনোনয়নপত্র দাখিল করেছেন ঠাকুরগাঁওয়ের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য দ্রৌপদী দেবী আগরওয়ালার পুত্রবধূ প্রিয়া আগরওয়ালা। প্রধানমন্ত্রীর কঠোর নিদের্শনা না মানায় দলীয় নেতাকর্মীদের মধ্যেও ক্ষোভের সঞ্চার হয়েছে।

গত রোববার (২১ এপ্রিল) অনলাইনে মহিলা ভাইস-চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেন তি‌নি। প্রিয়া আগরওয়ালা জেলা মহিলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক। তার স্বামী রাজীব পোদ্দার জেলা যুবলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক।

অপরদি‌কে তার শাশুড়ি সংরক্ষিত নারী আসনের এমপি দ্রৌপদী দেবী আগরওয়ালা জেলা আওয়ামী লীগের সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী হিসেবে দায়িত্ব পালন করছেন। তার মেয়ের জামাতা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সন্তোষ কুমার আগরওয়ালা।

দলীয় সিদ্বা‌ন্তের বাইরে গি‌য়ে প্রার্থী হওয়ার বিষ‌য়ে জান‌তে চাইলে প্রিয়া আগরওয়ালা স্বামী রাজীব পোদ্দার ব‌লেন, ‘স্ত্রী‌কে নি‌য়ে ২০২০ সা‌লে বা‌ড়ি থে‌কে বের হ‌য়ে‌ছি। এখন আর বা‌ড়ি‌তে থা‌কি না। আগামী ৩০ তা‌রিখ পর্যন্ত প্রত্যাহারের শেষ দিন আছে, এর মধ্যে প‌রি‌স্থি‌তি দেখে বি‌বেচনা কর‌বো। ত‌বে সংসদ সদস‌্য মা আমা‌দের নির্বাচ‌নের কোন ধর‌নের সহ‌যো‌গিতা করছেন না বলে জানান যুবলীগের এই নেতা।

এ বিষ‌য়ে সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য দ্রৌপদী দেবী আগরওয়ালা ব‌লেন, ‘আমার প‌রিবা‌রে ছে‌লেও তার স্ত্রী থা‌কে না। নির্বাচন থে‌কে স‌রে দাঁড়াতে বি‌ভিন্ন লোক‌ দি‌য়ে তাদের বলা হয়েছে।’

জেলা যুব মহিলা লীগের সাবেক সাধারণ সম্পাদক মাশহুরা বেগম হুরা ব‌লেন, ‘দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে প্রার্থী হলে দ‌লের চেইন অব কমান্ড’ ভেঙে প‌ড়ে।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।