ঢাকামঙ্গলবার , ২৮ নভেম্বর ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

নড়াইল-১  জাতীয় পার্টি থেকে দ্বিতীয়বার মনোনয়ন পেলেন  মিল্টন মোল্লা

Ranisankailnews24
নভেম্বর ২৮, ২০২৩ ৬:০৪ অপরাহ্ণ
Link Copied!

হাচিবুর রহমান,কালিয়া (নড়াইল) প্রতিনিধিঃআসন্ন দ্বাদশ জতীয় সংসদ নির্বাচনে নড়াইল-১ আসনে জাতীয় পার্টি থেকে মনোনয়ন পেয়েছেন নড়াইল জেলা জাতীয় পার্টির সাবেক সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ মিল্টন মোল্যা।

নড়াইল-১ আসনে এবার লাঙ্গল প্রতীক নিয়ে লড়বেন তিনি।
নড়াইল ১ আসন কালিয়া উপজেলা ও নড়াইল সদরের পাঁচটি ইউনিয়ন নিয়ে গঠিত।মিলটন মোল্যা ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও জাতীয় পার্টির মনোনয়ন নিয়ে নাঙ্গল প্রতিক নিয়ে নির্বাচনে অংশ গ্রহন করেছিলেন।সে নির্বাচনে নৌকার প্রার্থী বিএম কবিরুল হক মুক্তির কাছে হেরে যান।এ ছাড়া সামাজিক উন্নয়নের বিভিন্ন ক্ষেত্রে জড়িত থেকে দেশের সার্বিক উন্নয়নে ভুমিকা রাখছেন তিনি।

এ বিষয়ে মোঃ মিল্টন মোল্লা বলেন,জাতীয় পার্টি আমাকে মনোনয়ন দিয়েছে। আশাকরি সুষ্টু নির্বাচন হলে জনগন নাঙ্গল প্রতিকে ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন বলে আশা করি। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সকলের দোয়া ও আশির্বাদ কামনা করছি |

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।