ঢাকাশনিবার , ২৯ জুলাই ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

নতুন কুঁড়ি মডেল স্কুলের শিক্ষক ও ক্লাস ক্যাপ্টেন দের নিয়ে নৌকা ভ্রমন

Ranisankailnews24
জুলাই ২৯, ২০২৩ ৮:০৩ অপরাহ্ণ
Link Copied!

মোঃ মুক্তাদির হোসেন,স্টাফ রিপোর্টারঃ গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলার দুর্বাটি গ্রামে নুতন কুঁড়ি মডেল স্কুল স্থাপিত হয় ২০২১ সনে। শিক্ষার মান উন্নয়নে কালীগঞ্জ উপজেলার মধ্যে সেরা প্রতিষ্ঠান হিসেবে ইতিমধ্যে সুনাম রক্ষা করে আসছে। পড়াশোনা, রেজাল্ট ও বৃত্তি পরীক্ষা সকল ক্ষেত্রে খুব অল্প সময়ে বিদ্যালয়টি আত্বপ্রাকাশ করছে।
আজ ২৯ জুলাই রোজ শনিবার বিকাল পাঁচ ঘটিকার সময় কালীগঞ্জ উপজেলার দূূর্বাটি গ্রামের নতুন কুঁড়ি মডেল স্কুল থেকে বিদ্যালয়ের ২০২৩ইং সনের নির্বাচিত ক্লাস ক্যাপ্টেন নিয়ে শীতলক্ষ্যা নদীতে এক নৌকা ভ্রমন এর আয়োজন করা হয়েছে।
কালীগঞ্জ গুদারঘাট হইতে ডাংঙ্গা গুদারাঘাট হয়ে একে খাঁন এর অর্থ নৈতিক অঞ্চলে প্রাকৃতিক পরিবেশ অবলোকন করে ফটোসেশান এর মধ্যে দিয়ে নৌকা ভ্রমন টি শেষ হয়।
মাফুজুর রহমান ৫ ম শ্রেনীর ক্লাস ক্যাপ্টেন, সে কখনো নৌকায় উঠে নাই,
তার অনুভূতি প্রকাশ করে বলেন আমি আজকে প্রথম নৌকা ভ্রমন করতে পেরে আমাদের বিদ্যালয়ের শিক্ষকদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি খুবই আনন্দিত এবং প্রতিবছর যেন এই ভাবে ক্লাস ক্যাপ্টেনদের নিয়ে নৌকা ভ্রমন বা আনন্দ ভ্রমন যেন আয়োজন করেন শিক্ষকদের কাছে আমার অনুরোধ রহিল। আমির হামজা ৬ষ্ঠ শ্রেনীর ক্লাস ক্যাপ্টেন বলেন আমি পূর্বেও নৌকায় চড়েছি তবে আজকের মতো আনন্দ আমি পাইনি , স্বল্প সময়ের মধ্যে আমরা শিক্ষক ও ক্লাস ক্যপ্টেনদের নিয়ে আগামীতে বড় পরিশরে সারাদিন ব্যাপি যেন ক্লাস ক্যাপ্টেন ও শিক্ষক দের নিয়ে নৌকা ভ্রমন বা আনন্দ ভ্রমন এ-র আয়োজন করার আহবান জানান। বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আশরিন আক্তার টিনা বলেন এটি আমাদের বিদ্যালয়ের প্রথম নৌকা ভ্রমণ যেখানে ক্লাস ক্যাপ্টেনরা অংশ গ্রহন করে। আমরা আশাবাদী ভবিষ্যতে সকল শিক্ষার্থীদের নিয়ে আনন্দ উপভোগ করার। আনন্দটা সবার মাঝে বিলিয়ে দিতে চাই।
বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা পরিচালক ও প্রধান শিক্ষক মোঃ আরাফাত খন্দকার বলেন শিক্ষার্থীদের প্রকৃতি থেকেও অনেক কিছু শেখার আছে। অভিভাবকদের সহযোগিতা পেলে শিক্ষার্থীদের জন্য আরও আনেক কিছু করতে পারব ইনশাআল্লাহ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।