ঢাকারবিবার , ২ এপ্রিল ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

নাটোরে আ’লীগ-বিএনপির সংঘর্ষে : যুবদল নেতাসহ আহত ৩

Ranisankailnews24
এপ্রিল ২, ২০২৩ ৮:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

খঃ তানজিবুল স্টাফ রিপোর্টারঃ নাটোরে কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে ১০ দফা দাবীতে বিএনপির অবস্থান কর্মসুচিতে আওয়ামীলীগ-বিএনপি উভয় পক্ষের মধ্য সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় দু’পক্ষের মধ্যে ইট-পাটকেল ছোঁড়া ও মারপিটের ঘটনা ঘটে। এসময় কাফুরিয়া ইউনিয়ন যুবদলের সহ-সভাপতি শরিফুল ইসলাম শরিফ ও আওয়ামী লীগের দুইজন নেতা আহত হয়েছেন। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

শনিবার(১এপ্রিল) দুপুরে শহরের আলাইপুর এলাকায় বিএনপির কার্যালয়ের সামনে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বিএনপির অবস্থান কর্মসুচিতে বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এড. রুহুল কুদ্দুস তালুকদার দুলু বক্তব্য রাখছিলেন।
এ সময় আলাইপুর উপশহর মাঠে আওয়ামী লীগের ডাকা শান্তি সমাবেশে যাচ্ছিল সরকার দলীয় নেতাকর্মীরা। দুলুর বক্তব্য চলাকালে সরকার দলীয় নেতাকর্মীরা তাদের ওপর হামলা চালায়। এ সময় উভয়পক্ষের মধ্যে ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এতে মারপিট ও ইটের আঘাতে যুবদলের এক কর্মীসহ আওয়ামীগের দুজন আহত হয়েছে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

নাটোর সদর থানার কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ জানান, বিএনপির অবস্থান কর্মসুচিতে চলাকালে উভয় পক্ষের মধ্য ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।