ঢাকামঙ্গলবার , ১৩ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

নান্দাইলে পারিবারিক জেরে কুপিয়ে জখম

Ranisankailnews24
ডিসেম্বর ১৩, ২০২২ ৬:০০ অপরাহ্ণ
Link Copied!

নজরুল ইসলামঃ নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ নান্দাইলের বীর বেতাগৈর ইউনিয়নের আতরামপুর গ্রামের মৃত শামসুদ্দিনের পুত্র শফিকুল ইসলাম শাকিল কে পারিবারিক ও জমি বিরোধের জেরে ইদ্রিস কামালের গংরা দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্নক জখম করে।গত ৫ ডিসেম্বর রাত ১১ টার দিকে মধুপুর বাজারের দিলু মিয়ার বিল্ডিংয়ের সামনে এঘটনা ঘটে।

এ ঘটনায় শফিকুল ইসলাম শাকিল(২৫)বাদী হয়ে গত ৯ ডিসেম্বর নান্দাইল মডেল থানায় মো. ইদ্রিস কামালের পুত্র শামীম মিয়া (২৮),মৃত মাতব্বর আলীর পুত্র ইদ্রিস কামাল (৫৫), ইদ্রিস কামালের স্ত্রী ফজিলা খাতুন(৩৮),কন্যা মাধবী আক্তার (১৯) পুত্র মো. তুহিন মিয়া সহ ৫ জনকে আসামী করে মামলা দায়ের করেন।

নান্দাইল মডেল থানার অভিযোগ সূত্রে জানা যায়, শফিকুল ইসলাম শাকিলের সাথে তারই চাচা ইদ্রিস কামালের সাথে জমি নিয়ে বিরোধ ছিল। এ ঘটনায় বিভিন্ন সময় শাকিলের পরিবারকে প্রাণ নাশকের হুমকি ও অত্যাচার করতো৷ গত ৫ ডিসেম্বর রাত ১১ টার দিকে শাকিল মধুপুর বাজার থেকে বাড়ি ফেরার সময় ইদ্রিস কামালের গংরা রামদা,কুড়াল,দা,লোহার রড ও বাঁশের লাঠি দিয়ে হামলা করে। হামলায় শাকিলের মুখের দুটি দাঁত ভেঙ্গে যায়,ঠোঁট, হাত ও পায়ে কুপিয়ে জখম করে।

১৪৩/৩৪১/৩২৩/৩২৪/৩২৬/৩০৭/১১৪/৫০৬/৩৪পোনাল কোড ১৮৬০ ধারায় মামলাটি দায়ের করেন। মামলাটির তদন্ত করছেন নান্দাইল মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফ ফারুক।

শফিকুল ইসলাম শাকিল অভিযোগ করে বলেন, ইদ্রিস কামালের গংরা আমাকে মেরে ফেলার জন্য হামলা করেছে। এতে আমার দুটি দাঁত ভেঙ্গে যায়, ঠোঁট ও হাতের আঙ্গুলে ১৯ টি সেলাই লেগেছে। মামলা হওয়ার পরও আসামী অবাধে চলাফেরা করছে। মামলা করায় আসামী আমাকে প্রাণ নাশকের হুমকি দিয়ে যাচ্ছে। এ ব্যাপারে পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করি৷

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।