ঢাকাসোমবার , ২৭ ফেব্রুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

নীলফামারীতে বুড়িতিস্তা নদী খননে বাধা জখম ৫

Ranisankailnews24
ফেব্রুয়ারি ২৭, ২০২৩ ৮:২২ অপরাহ্ণ
Link Copied!

তপন দাস,নীলফামারী প্রতিনিধিঃনীলফামারীর ডিমলায় আবারও বুড়ি তিস্তা খননে বাধাপ্রদান করছে সন্ত্রাসীরা। এসময় তাদের হাতে রক্তান্ত জখম হন ঠিকাদার রাজিব আহমেদ, নীলফামারী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল ইসলাম কামরুল সহ পাঁচ জন।

নীলফামারীর ডিমলা ও জলঢাকা উপজেলার ১২শত ১৭ একর আয়তনের বুড়িতিস্তা জলাধার পুনঃখনন কাজের শুভ উদ্বোধন করা হয়েছে গত ২৩ ফেব্রুয়ারি। কাজের শুভ উদ্বোধন করেন নীলফামারী ১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা, আফতাব উদ্দিন সরকার। সেই খননকাজ আজ ২৮ ফেব্রুয়ারী সোমবার শুরু করতে গেলে পুনরায় বাধা প্রদান এবং খনন কাজের জিনিসপত্র ভাংচুর করে এলাকার সন্ত্রাসীরা।

এ সময় ঠিকাদার রাজিব আহমেদ, কামরুল ইসলাম বাধাদানকারীদের বাঁধা দিতে গেলে সন্ত্রাসীরা চাপাতি দিয়ে মাথায় আঘাত করে এবং সাথে থাকা লোকজনের ওপর আঘাত করে। তারা বর্তমানে ডোমার হাসপাতালে চিকিৎসাধীন।

এই বিষয়ে পানি উন্নয়ন বোর্ডের উপ নির্বাহী প্রকৌশলী মো, আব্দুল হান্নান প্রধান বলেন, আজ ঠিকাদার উপস্থিত থেকে বুড়ি তিস্তা খননের কাজ শুরু করতে গেলে পূর্বের বাধাদানকারীরা এসে বাধা প্রদান এবং ঠিকাদারকে রক্তাক্ত জখম করে। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।