ঢাকারবিবার , ৩ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

নীলফামারীর ট্রেনে কাটা পড়ে নিহত ২

Ranisankailnews24
ডিসেম্বর ৩, ২০২৩ ৯:০৬ অপরাহ্ণ
Link Copied!

তপন দাস,নীলফামারী প্রতিনিধি: নীলফামারীতে পৃথক দুটি স্হানে ট্রেনে কাটা পড়ে নিহত হয়েছে ২ জন। রবিবার নীলফামারীর সদর উপজেলার খয়রাত নগর এবং সৈয়দপুর উপজেলার শহীদ ডাক্তার জিকরুল হক রোডে রেল লাইন এ কাটা পড়ে নিহত হন।

নিহতরা হলেন নওগাঁ জেলার রানীনগর দূর্গাপুর এলাকার মৃত আবেদ আলীর ছেলে ছাতা ও কাসা তৈজসপত্র বিক্রেতা জায়েদ হোসেন খান চঞ্চল (৬৮) এবং সদর উপজেলার সোনারায় ইউনিয়নের ঘোনপাড়া এলাকার মৃত জবান আলীর ছেলে মানসিক ভারসাম্যহীন ফয়জুল ইসলাম (৬৫)।

বিষয়টি নিশ্চিত করে সৈয়দপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সাকিউল আযম বলেন পৃথক দুটি স্হানে ট্রেনে কাটা পড়ে নিহত হয়েছে ২ জন । তাদের লাশ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এবিষয়ে সৈয়দপুর থানায় পুলিশ বাদী হয়ে দুটি অপমৃত্যু মামলা দায়ের করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।