ঢাকাসোমবার , ১৭ জুন ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

নেকমরদ হাটে অতিরিক্ত টোল আদায় দেড় লাখ জরিমানা

Ranisankailnews24
জুন ১৭, ২০২৪ ১২:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

রেজাউল করিম ‘রাজা’, রানীশংকৈল, ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল নেকমরদ পশুর হাটে আবারো অতিরিক্ত টোল আদায়ের দায়ে ১ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

রোববার (১৬ জুন) দুপুরে উপজেলার নেকমরদ পশুর হাটে এ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রকিবুল হাসান।

জানা গেছে, হাটবাজারে গরু প্রতি ২৩০ টাকা ও ছাগল প্রতি ৯০ টাকা টোল আদায়ের সরকারি নিয়ম থাকলেও হাট ইজারাদার তা না মেনে ইচ্ছেমতো গরু প্রতি ৫৫০ টাকা ও ছাগল প্রতি ২০০ টাকা টোল আদায় করছিলেন। ওই হাটে সরেজমিনে গিয়ে ইউএনও অভিযোগের সত্যতা পান। এর প্রেক্ষিতে তিনি হাট ইজারাদারকে ১ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা করেন।

এব্যাপারে ইউএনও রকিবুল হাসান মুঠোফোনে বলেন, সরকারি বিধি মোতাবেক নির্ধারিত টোল আদায় না করে, অতিরিক্ত টোল আদায়ের দায়ে নেকমরদ হাট ইজারাদারকে ১ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ কার্যক্রম অব্যাহত থাকবে মর্মেও ইউএনও জানান। প্রসঙ্গত, ইতিপূর্বে ওই হাটে একই কারণে ১ লক্ষ টাকা জরিমানা করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।