ঢাকাবুধবার , ১০ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড়ে যুবতীর সঙ্গে নৃত্যে ভাইরাল উপজেলা চেয়ারম্যান

Ranisankailnews24
জানুয়ারি ১০, ২০২৪ ৮:২৫ অপরাহ্ণ
Link Copied!

পঞ্চগড় জেলা সংবাদদাতা: পঞ্চগড়ে যুবতীর সঙ্গে নাচে ভাইরাল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আমিরুল ইসলাম।তিনি একই সাথে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতিও।জানা যায়,নৌকা প্রতীক বিজয়ের উল্লাসে মঙ্গলবার রাতে নিজ বাড়ি জালাসি এলাকার প্রতিবেশী মুকুর নামে এক ব্যক্তির ঘরের ছাদে বনভোজনের আয়োজন করে কয়েকজন যুবক।সেখানে অতিথি হিসেবে যান চেয়ারম্যান।পরে গান বাজনার সাথে তিনজন যুবতীর সাথে চেয়ারম্যান নাচলে তার ভিডিও তাৎক্ষনিক সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে যায়।এতে চেয়ারম্যান এলাকার মানসম্মানের হানি করেছে বলে, সর্বত্রই সমালোচনা সৃষ্টি করেছেন।সেই ভাইরাল ভিডিও ও ছবির আইডির কমেন্ট বক্সে অনেকে দিয়েছেন বাহ!বাহ। অনেকে আবার প্রকাশ করেছেন ছি ছি।কেউ লিখেছেন হজ্ব করে আসে কি করে সম্ভব এমন কাজ করা।তাও আবার নেতা ও জনপ্রতিনিধি।কি আশা করছে চেয়ারম্যানের কাছে সমাজ।

এ বিষয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম জানান,বিজয় উল্লাসে বনভোজনের আয়োজন করেছে যুবকেরা।সেখানে সবাই মিলে একটু আনন্দ করেছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।